Hoop PlusTollywood

Ushasi Ray: প্রেমে ব্যথা পেয়েছিলেন ঊষসী!

একের পর এক ওয়েব সিরিজে অভিনয় করছেন ঊষসী রায় (Ushasi Ray)। এর মধ্যে ‘সুন্দরবনের বিদ্যাসাগর’ সর্বাধিক প্রশংসিত হয়েছে। এই ওয়েব সিরিজে গ্রাম্য বিধবা পার্বতীর চরিত্রে অভিনয় করেছেন ঊষসী। অপরদিকে খুব শীঘ্রই বড় পর্দায় ডেবিউ করতে চলেছেন তিনি। কিন্তু এই সবের মাঝেও ঊষসী ভোলেননি তাঁর ব্রেক-আপের কথা।

‘দিদি নং ওয়ান’-এ রচনা ব্যানার্জী বারবার ঊষসীকে জিজ্ঞাসা করেছিলেন তাঁর মনের মানুষের কথা। ঊষসী লাজুক হাসি হেসে বলেছিলেন, তিনি থাকেন অনেক দূরে। কিন্তু এর আগে একবার ঊষসীর ব্রেক-আপ হয়েছিল। ভেঙে পড়েছিলেন তিনিও। ঊষসী জানিয়েছেন, সেই সময় নিজেকে সামলাতে তিনি প্রচুর বই পড়তেন, গান শুনতেন। পাশাপাশি বন্ধুদের সাথে সময় কাটাতেন। প্রথম ব্রেক-আপ তাঁকে বুঝিয়েছিল নিজেকে ভালোবাসা বেশি জরুরী।

তবে ঊষসী একটি ক্ষেত্রেই নিজের পরিবর্তন ঘটাতে পারেননি। তা হল সোশ্যাল মিডিয়ার প্রতি নির্ভরতা। প্রতিদিন ঊষসী ভাবেন, সোশ্যাল মিডিয়ায় তিনি বেশি সময় কাটাবেন না। কিন্তু শেষ অবধি আর তা মানা হয় না। প্রায় প্রতিদিনই নিত্যনতুন ছবি অথবা মেসেজ পোস্ট করেন ঊষসী। কখনও কখনও তাঁকে ট্রোল হতে হয়।

তবে ট্রোলকে পাত্তা দেওয়ার পক্ষপাতী নন ঊষসী। তিনি জানিয়েছেন, তাঁর দৃঢ়তাকে ভাঙা সহজ নয়। সুতরাং তাঁকে ট্রোল করে কোনো লাভ হবে না।

whatsapp logo