whatsapp channel

Rituparna Sengupta: সুইমিংপুলে ভেজা শরীরে ক্যামেরাবন্দি হলেন ঋতুপর্ণা, দেখেই ঘাম ঝরলো ভক্তদের

টলিউড ইন্ডাস্ট্রির সুন্দরী ও রূপসী নায়িকাদের মধ্যে অন্যতম হলেন ঋতুপর্ণা সেনগুপ্ত (Rituparna Sengupta)। নব্বইয়ের দশকে দর্শকদের কাছে তিনি ছিলেন 'হার্টথ্রব'। তবে বর্তমানে বয়স বাড়লেও সেই গ্ল্যামার এখনো মোটেই কমেনি। এখনো…

Debaprasad Mukherjee

Debaprasad Mukherjee

Advertisements
Advertisements

টলিউড ইন্ডাস্ট্রির সুন্দরী ও রূপসী নায়িকাদের মধ্যে অন্যতম হলেন ঋতুপর্ণা সেনগুপ্ত (Rituparna Sengupta)। নব্বইয়ের দশকে দর্শকদের কাছে তিনি ছিলেন ‘হার্টথ্রব’। তবে বর্তমানে বয়স বাড়লেও সেই গ্ল্যামার এখনো মোটেই কমেনি। এখনো রূপের জেল্লায় ঘায়েল করেন বর্তমান প্রজন্মকে। বয়স ‘হাফ-সেঞ্চুরির’ কাছাকাছি ও দুই সন্তানের জননী হয়েও একইভাবে ‘বোল্ড’ লুকে ধরা দেন এই অভিনেত্রী। শরীরে একটুও পড়েনি বয়সের ছাপ। আর মনের দিক থেকে তো তিনি এখনো অষ্টাদশী তন্বী।

Advertisements

বড় পর্দায় নায়িকার চরিত্রে দেখা না গেলেও ঋতুপর্ণা একইভাবে রঙিন সোশ্যাল মিডিয়ায়, ভক্তদের মাঝে। সামাজিক মাধ্যমে বেশ সক্রিয় তিনি। সেখানেই নানা রূপ ও অবতারে প্রায়ই দেখা যায় তাকে। আর তার পোশাক থেকে গ্ল্যামার, সবই মুগ্ধ করে তার ভক্তদের। কখনো ট্র্যাডিশনাল শাড়িতে দেখা যায় অভিনেত্রীকে, কখনো আবার পরেন বোল্ড পাশ্চাত্য পোষাকাষাক। আর সবরকম ‘আউটফিট’-এই এখনো একইভাবে মানানসই অভিনেত্রী।

Advertisements

আর এবার প্রাক গ্রীষ্মে শরীর ভিজিয়ে দর্শকদের রাতের ঘুম ব্যাঘাত ঘটালেন অভিনেত্রী। সম্প্রতি জিজের ফেসবুক হ্যান্ডেল থেকে একজোড়া ছবি পোস্ট করেছেন অভিনেত্রী। এই ছবিতে দেখা গেছে তার ‘নো-মেকআপ লুক’। সুইমিং পুলের ধারে দাঁড়িয়ে নিজস্বী তুলেছেন অভিনেত্রী। তার পরণে রয়েছে একটি দুধসাদা ও সবুজ রংয়ের সুতির কুর্তি। গলায় অক্সিডাইজ নেকলেস। সদ্য স্নান শেষে ভেজা শরীরেই ছবিগুলি তুলেছেন অভিনেত্রী। তার চুল থেকে গড়িয়ে পড়ছে জল, ভেজা পোশাক টাইট হয়ে বসে আছে শরীরের সঙ্গে। এককথায় ভেজা শরীরেই লেন্সবন্দি হলেন অভিনেত্রী।

Advertisements

আর তাকে এই লুকে দেখেই ঘায়েল হলেন তার পুরুষ ভক্তরা। ছবিটিতে ইতিমধ্যে হাজার হাজার লাইক ও কমেন্ট পড়েছে। কেউ লিখেছেন, ‘আমার যৌবনের নায়িকা ছিলেন। বাংলাদেশে আপনার অভিনীত ছবি গুলো আমি সব গুলো দেখেছি। আপনার দীর্ঘায়ু ও সুস্থতা কামনা করছি’; কেউ কেউ আবার তার বয়স নিয়ে কটাক্ষ করে লিখেছেন, ‘সময়ের কাছে সকল কেই হার মানতে হয়। এটাই তার প্রমাণ’; আবার একজন তার জন্য শব্দ সাজিয়ে লিখেছেন, ‘বয়স সবি দেখিয়ে দিতে পারে, জীবন্ত সব কিছুর জন্যই বয়স নামক সময় টি যৌবনের রঙকে হারিয়ে ঐশ্বর্য ময়’।

Advertisements

whatsapp logo
Advertisements
Debaprasad Mukherjee
Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা