BollywoodHoop Plus

Divya Khosla Kumar: হট লুকে নেটিজেনদের ঘুম কাড়লেন অভিনেত্রী দিব্যা

‘সত্যমেব জয়তে 2’ বক্স অফিসে সফল না হলেও দিব্যা খোসলা কুমার (Divya Khosla Kumar)-এর গ্ল‍্যামার কিন্তু কমেনি। টি-সিরিজের চেয়ারম্যান ভূষণ কুমার (Bhushan Kumar)-এর স্ত্রী দিব্যা মিউজিক ভিডিওর মাধ্যমে ইন্ডাস্ট্রিতে ডেবিউ করেছিলেন। পরবর্তীকালে তাঁকে ফিল্মে অভিনয় করতে দেখা গেলেও তাঁর অভিনয় দর্শকদের মনে দাগ কাটেনি। তবে দিব্যা কেরিয়ারে অসফল হলেও নিজের ফিটনেস ধরে রেখেছেন। বরাবর ফেয়ারি টেলের পরীদের মতোই সাজেন তিনি।

সম্প্রতি গোলাপি রাফল ড্রেসে দিব্যার কয়েকটি ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। রাফল গাউনটি স্লিভলেস ও ডিপ নেক। কোমর থেকে পা অবধি ড্রেসটি পুরোপুরি রাফল। ড্রেসটি তৈরি করেছে লন্ডনের একটি ফ্যাশন হাউস ‘মিলিয়া’। রাফল হলেও ড্রেসটি বডি হাগিং। ফলে প্রত্যেকটি কার্ভ নিখুঁত ভাবে ফুটে উঠেছে। তার সাথে মানানসই করে দিব্যা পরেছেন স্টোন স্টাডেড নেকপিস। মাথায় মিডল পার্টিশন করে বিনুনি করেছেন দিব্যা।

এর আগে দিব্যাকে একটি সালোঁর বাইরে দেখা গিয়েছিল। সেই সময় তাঁর পরনে ছিল সাদা রঙের স্প্যাগেটি স্লিভ লং ড্রেস। সেই ড্রেসটিও ছিল ডিপ নেক। তবে সাদা রঙের ড্রেসটিতে দিব্যাকে দেখতে ভালো লাগেনি। ড্রেসটির ফিটিং ঠিক ছিল না। কিন্তু দিব্যার ছবিগুলি ভাইরাল হলেও তাঁকে ট্রোল হতে হয়নি।

তবে অভিনয় ছাড়াও দিব্যা টি-সিরিজের বেশ কিছুটা শেয়ারের মালকিন। গুলশন কুমার (Gulshan Kumar)-এর মৃত্যুর পর টি-সিরিজের ব্যবসা অনেকটাই পড়ে গিয়েছিল। কিন্তু ভূষণ ও দিব্যার চেষ্টায় আবারও ঘুরে দাঁড়ায় টি-সিরিজ।

whatsapp logo