whatsapp channel

Raj-Shilpa: ব্যবসায়িক চুক্তিভঙ্গের অভিযোগ, রাজ-শিল্পাকে লক্ষাধিক টাকার জরিমানা

রাজ কুন্দ্রা (Raj kundra)-র সঙ্গে সঙ্গে এবার শিল্পা শেঠি (Shilpa shetty)-ও উঠে আসছেন খবরের শিরোনামে। শিল্পা যদিও মুম্বই পুলিশকে জানিয়েছেন, তিনি রাজের পর্ণোগ্রাফি তৈরির ব্যাপারে কিছুই জানতেন না, তবুও মুম্বই…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

রাজ কুন্দ্রা (Raj kundra)-র সঙ্গে সঙ্গে এবার শিল্পা শেঠি (Shilpa shetty)-ও উঠে আসছেন খবরের শিরোনামে। শিল্পা যদিও মুম্বই পুলিশকে জানিয়েছেন, তিনি রাজের পর্ণোগ্রাফি তৈরির ব্যাপারে কিছুই জানতেন না, তবুও মুম্বই পুলিশ তাঁকে এখনও ক্লিনচিট দেয়নি। এবার রাজ ও শিল্পাকে 3 লক্ষ টাকার জরিমানা করল সেবি।

Advertisements

রাজ ও শিল্পার বিরুদ্ধে ব্যবসায়িক চুক্তিভঙ্গের অভিযোগ এনে এই জরিমানা করা হয়েছে। জরিমানা করা হয়েছে ‘ভিয়ান ইন্ডাস্ট্রিজ লিমিটেড’-কেও। ‘ভিয়ান ইন্ডাস্ট্রিজ লিমিটেড’-এর বিরুদ্ধে 2013 সালের সেপ্টেম্বর মাস থেকে 2015 সালের ডিসেম্বর মাস পর্যন্ত যে তদন্ত চালানো হয়েছিল, তার ভিত্তিতে এই জরিমানার নির্দেশ দিয়েছে সেবি। তদন্ত চলাকালীন, সেবির হাতে উঠে আসা তথ্য অনুযায়ী, 2015 সালে চার ব্যক্তিকে পাঁচ লক্ষ টাকার শেয়ার বিলি করেছিল ‘ভিয়ান ইন্ডাস্ট্রিজ লিমিটেড’। শেয়ার বিলির ক্ষেত্রে রাজ ও শিল্পার বিরুদ্ধে নিয়মভঙ্গের অভিযোগ ওঠে। এরপরেই তদন্ত শুরু করে সেবি।

Advertisements

গত 19 শে জুলাই পর্ণোগ্রাফিক কন্টেন্ট বানানোর অভিযোগে রাজ কুন্দ্রাকে গ্রেফতার করে মুম্বই পুলিশ। আদালতের নির্দেশে রাজকে আপাতত জেল হেফাজতে রাখা হয়েছে। তিনি বায়কুল্লা জেলে রয়েছেন। তবে এত কিছুর পরেও রাজ কিন্তু এখনও তদন্তে সহযোগিতা করতে নারাজ। অপরদিকে ভেঙে পড়েছেন শিল্পা। তিনি জানিয়েছেন, হটশটস অ্যাপের ব্যাপারে তিনি কিছুই জানতেন না। কিন্তু ‘ভিয়ান ইন্ডাস্ট্রিজ লিমিটেড’ থেকে শিল্পার হঠাৎ পদত্যাগ পুলিশের সন্দেহ বাড়িয়ে তুলছে। তাঁরা অনুমান করছেন, শিল্পা আগে থেকেই কিছু আঁচ করতে পেরেছিলেন।

Advertisements

এর উপর মুম্বই পুলিশের হাতে এসেছে রাজের ইয়েস ব্যাঙ্কের অ্যাকাউন্টের নথিপত্র যাতে রয়েছে একাধিক আর্থিক অসঙ্গতি। ফলে রাজের বিরুদ্ধে অভিযোগ উঠেছে অনলাইন বেটিংয়ের। অর্থাৎ রাজের বিরুদ্ধে কেস ক্রমশ ঘোরালো হচ্ছে। এখন অপেক্ষা আগামী শুনানির।

Advertisements

 

View this post on Instagram

 

A post shared by Bombay Times (@bombaytimes)

whatsapp logo
Advertisements
Avatar
HoopHaap Digital Media