whatsapp channel

Tamannaah Bhatia: ফের শাড়ি পরে ভাইরাল তমন্না ভাটিয়া, নজর কেড়েছে দক্ষিণী অভিনেত্রীর ফর্সা শরীর

তমন্না ভাটিয়া (Tamannaah Bhatia) ধীরে ধীরে শক্তিশালী হয়ে উঠছেন। একসময় দক্ষিণী ফিল্ম ইন্ডাস্ট্রির আইকনিক ফিল্ম ‘বাহুবলী : দ্য কনক্লুসন’ থেকে তাঁর অভিনীত একাধিক দৃশ্য বাদ দিয়ে চরিত্রটিকে গুরুত্বহীন করে তুলেছিলেন…

Avatar

Nilanjana Pande

তমন্না ভাটিয়া (Tamannaah Bhatia) ধীরে ধীরে শক্তিশালী হয়ে উঠছেন। একসময় দক্ষিণী ফিল্ম ইন্ডাস্ট্রির আইকনিক ফিল্ম ‘বাহুবলী : দ্য কনক্লুসন’ থেকে তাঁর অভিনীত একাধিক দৃশ্য বাদ দিয়ে চরিত্রটিকে গুরুত্বহীন করে তুলেছিলেন ফিল্মের পরিচালক এস.এস.রাজামৌলি (S.S. Rajamouli)। তমন্নাকে না জানিয়ে এই ঘটনা ঘটানো হয়েছিল। ফলে ক্ষুব্ধ হয়েছিলেন অভিনেত্রী। কিন্তু সময় বদলেছে। বর্তমানে একাধিক ফিল্ম ও ওয়েব সিরিজে অভিনয় করছেন তমন্না। সম্প্রতি রাজু মুরুগান (Raju Murugan) পরিচালিত ফিল্ম ‘জাপান’-এর ট্রেলার লঞ্চে আমন্ত্রিত ছিলেন তমন্না। সেই সন্ধ্যার লুক ইন্সটাগ্রামে অনুরাগীদের সাথে শেয়ার করে নিয়েছেন তমন্না।

‘জাপান’-এর ট্রেলার লঞ্চের সন্ধ্যায় তমন্নার পরনে ছিল অফ হোয়াইট রঙের শাড়ি। শাড়িটি শিফনের। শাড়ি জুড়ে রয়েছে কালো প্রিন্ট ও ব্রাউন মেটালের কারুকার্য। এই শাড়ির সাথে তমন্না টিম আপ করেছেন স্লিভলেস ব্লাউজ। ব্লাউজ জুড়েও রয়েছে একই মেটালের কারুকার্য। ব্লাউজটির নেকলাইন ডিপ হলেও তমন্নার আঁচলে আবৃত হয়েছে তাঁর উন্মুক্ত ক্লিভেজ। এই শাড়ির সাথে তমন্নার মেকআপ যথেষ্ট হালকা। শিমারি পিঙ্ক আইশ‍্যাডো ও হালকা আইলাইনারের টান তাঁর দুই চোখকে করে তুলেছে সুন্দর। ঠোঁট রাঙানো হালকা গোলাপি রঙের লিপস্টিকে। চিকবোনে রয়েছে হালকা ব্লাশারের ব্যবহার। খোলা রয়েছে তমন্নার সিল্কি চুল। গলায় রয়েছে ব্রাউন শেডের মেটালিক নেক পিস। নেকপিসের অংশ নেমে এসেছে ক্লিভেজ অবধি।

ছবিগুলি শেয়ার করে তমন্না লিখেছেন, আরও একটি শাড়ি পরার জন্য তিনি মোটেও দুঃখিত নন। ক্যাপশনের সাথে জুড়েছেন কালো রঙের হার্ট ইমোজি ও সোনালি তারার ইমোজি। অনুরাগীদের প্রশংসায় ভরেছে তমন্নার ছবির কমেন্ট সেকশন।

বর্তমানে তমন্নার হাতে রয়েছে একাধিক ব্র্যান্ড এনডোর্সমেন্ট। এছাড়াও আগামী দিনে তাঁকে দেখা যাবে অরুণ গোপী (Arun Gopy) পরিচালিত ফিল্ম ‘বান্দ্রা’-য়।

whatsapp logo