whatsapp channel
Bengali SerialHoop Plus

Gantchora: বিয়ের মণ্ডপ থেকে পালালো শ্রীমা, ফল ভোগ করতে হবে শোলাঙ্কিকে!

স্টার জলসায় ইতিমধ্যে শুরু হয়েছে একাধিক নতুন নতুন গল্প। যার মধ্যে এই প্রথম নতুন করে গাঁটছড়া (Gantchora) বাঁধছেন শোলাঙ্কি ও গৌরব। পর্দায় দেখা যাবে অনিন্দ্যকে। সদ্য, প্রকাশিত হয়েছে এক টানটান উত্তেজনায় ভরা প্রোমো। আগামী ১২ থেকে ১৮ জানুয়ারি সম্প্রচারিত হবে নতুন ট্যুইস্টে ভরপুর প্রোমো। তাহলে চলুন জানি কী আছে গল্পের ভাঁজে?

নতুন এই প্রোমোতে দেখানো হচ্ছে, বিয়ে হতে চলেছে ঋদ্ধির ও দ্যুতির। বিয়ে বাড়ি থেকে এদিকে গায়ে হলুদ নিয়ে পালিয়ে যায় নতুন হবু বউ দ্যুতি। কয়েকদিন ধরেই কথা চলেছে দ্যুতি ও ঋদ্ধির বিয়ে হবে, এদিকে বিয়ের দিনই বউ পালিয়েছে। এতেই আত্মহত্যার চেষ্টা করছে খড়ি-দ্যুতির মা। গলায় দড়ি দেবে সে যদি এই বিয়ে না হয়। মায়ের আদেশ মেয়ে খড়ির উদ্দেশ্যে , ‘হয় তুই দ্যুতির জায়গায় কনের সাজে মন্ডপে যাবি, নয়তো আমার মরা মুখ দেখবি’।

কেন বউ পালালো মণ্ডপ ছেড়ে? প্রোমোতে দেখানো হচ্ছে রাহুল অর্থাৎ ঋদ্ধির ভাই এমন দুর্দান্ত কাজ করেছে নিজের ভাইয়ের সঙ্গে। নিজের দাদার হবু বউকে ফুঁসলিয়ে মণ্ডপ ছাড়া করে সে। দাদার পছন্দের জিনিস ছিনিয়ে নিতে এক্সপার্ট রাহুল ওরফে অনিন্দ্য। এদিকে রাহুলের নানান হিরোগিরি দেখে দ্যুতি ঋদ্ধিকে ছেড়ে রাহুলের প্রেমে ফিদা। সেও একই ফাঁদে পা দেয় এবং বিয়ে ছেড়ে পালায়।

সুতরাং, ঋদ্ধির হবু বউ দ্যুতিকে কেড়ে নিল রাহুল। এবারে খড়ি কি বিয়ে করবে ঋদ্ধিকে?

ঋদ্ধিকে একেবারেই পছন্দ নয় খড়ির। বড়লোকের বিগড়ে যাওয়া ছেলেকে জীবনসঙ্গী বানানোর কোনো পরিকল্পনা ছিল না খড়ির। কিন্তু, মায়ের আত্মসম্মান রক্ষার্থে কি শেষমেশ গাঁটছড়া বাঁধতে চলেছেন ঋদ্ধি-খড়ি ওরফে গৌরব-শোলাঙ্কি’র।

whatsapp logo