whatsapp channel

Raj-Shilpa: স্ত্রীর নামে বিপুল সম্পত্তি লিখে দিলেন রাজ, কি কি পেলেন মালকিন শিল্পা!

কয়েকদিন আগেই শমিতা শেঠি (Shamita Shetty)-র জন্মদিনে শিল্পা শেঠি (Shilpa Shetty)-র হাত ধরে দৌড়ে গাড়িতে উঠতে দেখা গিয়েছিল রাজ কুন্দ্রা (Raj kundra)। একবারের জন্যও মুখ থেকে মাস্ক খোলেননি তিনি। এবার…

Avatar

HoopHaap Digital Media

কয়েকদিন আগেই শমিতা শেঠি (Shamita Shetty)-র জন্মদিনে শিল্পা শেঠি (Shilpa Shetty)-র হাত ধরে দৌড়ে গাড়িতে উঠতে দেখা গিয়েছিল রাজ কুন্দ্রা (Raj kundra)। একবারের জন্যও মুখ থেকে মাস্ক খোলেননি তিনি। এবার আরও বড় চমক দিলেন রাজ। নিজের সমস্ত সম্পত্তি করে দিলেন শিল্পার নামে।

সম্প্রতি জ্যাপকি-তে প্রকাশিত একটি রিপোর্ট অনুযায়ী, রাজ প্রায় আটত্রিশ কোটি পঞ্চাশ লক্ষ টাকার স্থাবর সম্পত্তি শিল্পা শেঠির নামে ট্রান্সফার করে দিয়েছেন। জ্যাপকির হাতে আসা তথ্যপ্রমাণ অনুসারে দাবি করা হয়েছে, জুহু ওসেন ভিউ-তে রাজের নামে থাকা পাঁচটি ফ্ল্যাট, বেসমেন্ট, সবই শিল্পার নামে ট্রান্সফার হয়ে গিয়েছে। স্কোয়‍্যার ফিট ইন্ডিয়া ডট কম-এর প্রতিষ্ঠাতা বরুণ সিং (Varun Singh) জানিয়েছেন, শিল্পা শেঠির নামে রাজ তাঁর সম্পত্তির 5996 বর্গফুট ট্রান্সফার করেছেন। এই ঠিকানাকেই নিজেদের বর্তমান ঠিকানা হিসাবে সর্বত্র লেখেন রাজ ও শিল্পা। এই সম্পত্তি ট্রান্সফারের জন্য এক কোটি নব্বই লক্ষ টাকার স্ট্যাম্প ডিউটি দিতে হয়েছে রাজকে। 2022 সালের 21 শে জানুয়ারি সম্পত্তির রেজিস্ট্রেশন হয়। এই সম্পত্তির বর্তমান বাজার মূল্য হল পঁয়ষট্টি হাজার টাকা প্রতি বর্গফুট।

সম্প্রতি শমিতার জন্মদিনে রাখি সাওয়ান্ত (Rakhi Sawant) একটি ভিডিও শেয়ার করেছিলেন। সেখানে তিনি রাজকে নিজের ভাই বলে পরিচয় দেন। রাজ বলেন, রাখিই বলিউডে তাঁর দেখা একমাত্র নারী যিনি জেনুইন। তিনি সবসময়ই সত্যকে সমর্থন করেন। প্রসঙ্গত, গত বছর পর্ণোগ্রাফি মামলায় রাজ গ্রেফতার হওয়ার পর তাঁর সমর্থনে মুখ খুলেছেন রাখি।

গত বছর জুলাই মাসে বেআইনি পর্ণোগ্রাফিক কন্টেন্ট বানানোর অপরাধে রাজকে গ্রেফতার করে মুম্বই পুলিশ। রাজের বিরুদ্ধে পর্ণোগ্রাফিক কন্টেন্ট বানিয়ে হটশটস অ্যাপের মাধ্যমে ভাইরাল করার অভিযোগ ছিল।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media