whatsapp channel

Diya Mukherjee: ক্যামেরার সামনেই পোশাক পরিবর্তন করলেন ‘মিঠাই’-এর শ্রীতমা!

দিয়া মুখোপাধ্যায় (Diya Mukherjee) সোশ্যাল মিডিয়ার প্রতি প্রায় অ্যাডিক্টেড বলা চলে। কেরিয়ারের কারণেই দিয়া সোশ্যাল মিডিয়ায় যথেষ্ট অ্যাকটিভ। অভিনেত্রী হওয়ার পাশাপাশি যথেষ্ট ফটোজেনিক তিনি। নিত্যনতুন ফটোশুট ও ইন্সটাগ্রাম রিল অনুরাগীদের…

Avatar

Nilanjana Pande

দিয়া মুখোপাধ্যায় (Diya Mukherjee) সোশ্যাল মিডিয়ার প্রতি প্রায় অ্যাডিক্টেড বলা চলে। কেরিয়ারের কারণেই দিয়া সোশ্যাল মিডিয়ায় যথেষ্ট অ্যাকটিভ। অভিনেত্রী হওয়ার পাশাপাশি যথেষ্ট ফটোজেনিক তিনি। নিত্যনতুন ফটোশুট ও ইন্সটাগ্রাম রিল অনুরাগীদের সাথে শেয়ার করে নেন দিয়া। পুজো প্রায় আসন্ন। তার আগে বিশ্বকর্মা পুজোর সকালে শারদীয়ার ছোঁয়া লাগা একটি ইন্সটাগ্রাম রিল শেয়ার করেছেন দিয়া।

দিয়ার শেয়ার করা ইন্সটাগ্রাম রিলে তাঁকে দেখা গিয়েছে এডিটিং-এর মাধ্যমে ক্যামেরার সামনে পোশাক পরিবর্তন করতে। রিলের শুরুতে তাঁর পরনে রয়েছে সাটিনের গ্রে রঙের প্রিন্টেড গাউন। গাউনটি অফ শোল্ডার। এই গাউনের সাথে চুলে বান বেঁধেছেন দিয়া। মেকআপও যথেষ্ট হালকা। ন্যুড শেডের আইশ‍্যাডো ও লিপস্টিকের ব্যবহারে দিয়া হয়ে উঠেছেন আকর্ষক। এর পরেই গাউন পরিবর্তিত হয়ে দিয়াকে দেখা যায় লাল রঙের বেনারসিতে। বেনারসিটি আটপৌরে ধাঁচে পরা। কপালে লাল টিপ, খোলা চুলে দিয়া যেন নববধূ। কিন্তু তারপর পরিবর্তন ঘটে লাল বেনারসিরও। তার পরিবর্তে দিয়ার পরনে দেখা যায় কালো রঙে শাড়ি যাতে রয়েছে হলুদ রঙের ফ্লোরাল এমব্রয়ডারি। ব্লাউজের পরিবর্তে শাড়ির সাথে টিউব টপ পরেছেন দিয়া।

চুলে বাঁধা রয়েছে বান। কালো শাড়ির সাথে দিয়ার মেকআপ যথেষ্ট হালকা। ভিডিওটি শেয়ার করে ক্যাপশনে দিয়া লিখেছেন তাঁর পরিবর্তনের কথা। তার সাথে জুড়েছেন গোলাপি রঙের গোলাপের ইমোজি। দিয়ার অনুরাগীদের প্রশংসায় ভরেছে তাঁর ভিডিওর কমেন্ট সেকশন। শেষবার দিয়াকে দেখা গিয়েছিল জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক ‘মিঠাই’-এ। এই ধারাবাহিকে গুরুত্বপূর্ণ চরিত্রে দিয়ার অভিনয় যথেষ্ট প্রশংসিত হয়েছিল।

সাম্প্রতিক কালে ‘ভালোবাসার একশো উপায়’ নামে একটি মিউজিক ভিডিওতে কাজ করেছেন দিয়া। এই মিউজিক ভিডিওয় তাঁর বিপরীতে অভিনয় করেছেন সৌভিক দাস (Soubhik Das)।

whatsapp logo