whatsapp channel

Sarbojaya: জোগাড় হল না চিকিৎসার খরচ! দশমীর দিনই কি মুছে যাবে ‘সর্বজয়া’র সিঁথির সিঁদুর?

জি বাংলার অন্যতম সিরিয়াল ‘সর্বজয়া'-র টিআরপি শুরু থেকেই বেশ ভালো। সর্বজয়ার বাড়িতে চলছিল দুর্গোৎসব। দশমীর দিন মা দুর্গার আরতির পর নাচতে শুরু করে সর্বজয়া। কিন্তু তার স্বামীর সঞ্জয়ের নজরে পড়ে…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

জি বাংলার অন্যতম সিরিয়াল ‘সর্বজয়া’-র টিআরপি শুরু থেকেই বেশ ভালো। সর্বজয়ার বাড়িতে চলছিল দুর্গোৎসব। দশমীর দিন মা দুর্গার আরতির পর নাচতে শুরু করে সর্বজয়া। কিন্তু তার স্বামীর সঞ্জয়ের নজরে পড়ে একটি ঝাড়বাতি উপর থেকে ভেঙে নেমে আসছে সর্বজয়ার উপর। সর্বজয়াকে বাঁচাতে তাকে ঠেলে সরিয়ে দিলেও সঞ্জয় নিজে সরতে সময় পায়নি। ফলে তার উপরেই ঝাড় ভেঙে পড়ে। গুরুতর আহত হয় সর্বজয়ার স্বামী সঞ্জয়।

Advertisements

চৌধুরী পরিবারের চক্ষুশূল সর্বজয়ার পাশে তার স্বামী সঞ্জয় থাকার কারণে তাকে কেউ অপমান করার সাহস পায় না। সর্বজয়াকে সমর্থন করে সঞ্জয়। ফলে পরিবারের কিছু সদস্য গোপনে চক্রান্ত করে সর্বজয়াকে সরিয়ে দিতে চায়। কিন্তু সেই কোপ এসে পড়ে সঞ্জয়ের উপর।

Advertisements

গুরুতর জখম হয়ে সে হাসপাতালে চিকিৎসাধীন। কিন্তু চিকিৎসার টাকা দিতে চায় না পরিবার। তারা সর্বজয়াকে জানায়, এই মুহূর্তে এত টাকা যোগাড় করা সম্ভব নয়। চমকে ওঠে সর্বজয়া। কারণ সঠিক চিকিৎসা না হলে বাঁচবে না সঞ্জয়। সমস্ত বিপদকে অনায়াসেই জয় করা সর্বজয়া কি এবার পারবে দশমীর দিন তার সিঁথির সিঁদুর রক্ষা করতে?

Advertisements

‘সর্বজয়া’-র মাধ্যমে বহু বছর পর অভিনয়ে ফিরেছেন দেবশ্রী রায় (Debashree Ray)। সিরিয়ালটি শুরু হওয়ার আগে তার বেশ কয়েকটি প্রোমো ভাইরাল হতেই শুরু হয়েছিল সমালোচনা। নেটিজেনদের একাংশ বলতে শুরু করেছিলেন স্টার জলসার ‘শ্রীময়ী’-র অনুকরণে তৈরি হয়েছে ‘সর্বজয়া’। কিন্তু সিরিয়ালটি সম্প্রচারিত হতে শুরু করতেই দর্শকদের ভুল ভাঙে। এই মুহূর্তে ‘সর্বজয়া’ দর্শকদের কাছে অতি জনপ্রিয় একটি সিরিয়াল হয়ে উঠেছে।

Advertisements

whatsapp logo
Advertisements
Avatar
HoopHaap Digital Media