whatsapp channel

পুজোর আমেজে দুর্দান্ত লুকে নেট কাঁপালেন অভিনেত্রী প্রিয়াঙ্কা সরকার, তোলপাড় ইনস্টাগ্রাম

দুর্গা পুজো মানেই ফ্যাশন ম্যাগাজিনগুলিতে প্রথম সারির অভিনেতা-অভিনেত্রীদের নতুন সাজ।এবারেও তার অন্যথা হলনা। বাংলার মহিলাদের পছন্দের ম্যাগাজিন 'আনন্দলোক'। আর পুজোয় আনন্দলোকের ২০২০ তে ফ্রন্ট পেজে নিজের জায়গা করে নিয়েছেন নায়িকা…

Avatar

HoopHaap Digital Media

দুর্গা পুজো মানেই ফ্যাশন ম্যাগাজিনগুলিতে প্রথম সারির অভিনেতা-অভিনেত্রীদের নতুন সাজ।এবারেও তার অন্যথা হলনা। বাংলার মহিলাদের পছন্দের ম্যাগাজিন ‘আনন্দলোক’। আর পুজোয় আনন্দলোকের ২০২০ তে ফ্রন্ট পেজে নিজের জায়গা করে নিয়েছেন নায়িকা প্রিয়াঙ্কা সরকার। ম্যাগাজিনের প্রথম লুক প্রকাশ করলেন নায়িকা নিজেই।’ চিরদিন তুমি যে আমার ‘ সিনেমায় নায়িকা হিসেবে ডেবিউ করেছিলেন প্রিয়াঙ্কা। নিজের অভিনয়তে মুগ্ধ করেছিলেন দর্শকমহল। এবার নিজের বোল্ড রুপে ঘায়েল করলেন নেটদুনিয়া।

আনন্দলোকের ফ্রন্ট পেজে অন্যরুপে ধরা দিলেন নায়িকা। সমুদ্র সৈকতে গোল্ডেন সুইম স্যূট আর খোলা চুলে ক্যামেরার সামনে পোজ দিলেন নায়িকা। এই ছবিতে হাতে ট্যাটু আর পায়ের ট্যাটু দৃশ্যমান। লাল লিপস্টিক আর বোল্ড মেকাপে লাস্যময়ী ও হট অবতারে ফিরে আগুন ধরালেন নায়িকা। ম্যাগাজিনের সামনে লেখা,উত্তরজীবি প্রিয়াঙ্কা। জীবনের জোয়ার ভাটায় কেমন আছেন নায়িকা তার ওপরই বিস্তারিত লেখা এই ম্যাগাজিনের পাতায়।৷ এই ছবি পোস্টের সাথে সাথে লাইকের বন্যা ছড়িয়ে পড়েছে।

সম্প্রতি দুর্গা পুজোর মরশুমে শ্রীভেঙ্কটেশ ফিল্মস-এর প্রযোজনায় ‘দুগ্গা এলো’ গান রিলিজ হয়ে গেছে। সেখানে প্রিয়াঙ্কাকে নিজের সতীনের সাথে নাচতে দেখা গেল। দু’জনকে এক ফ্রেমে আনল মা দুর্গা। শ্রীভেঙ্কটেশ ফিল্মস-এর প্রযোজনায় ‘দুগ্গা এলো’ গানে উৎসবের আমেজে একসূত্রে বাঁধা পড়লেন দুই সুন্দরী। সেখানেই একসঙ্গে ধুনুচি নাচ করতে দেখা গিয়েছে প্রিয়াঙ্কা এবং টেলি অভিনেত্রী সন্দীপ্তাকে। লাল শাড়ি আর খোলা চুলে মোহময়ী সন্দীপ্তা। অন্যদিকে, জিনস এবং ক্যাজুয়াল জ্যাকেটে প্রিয়াঙ্কা যেন পাশের বাড়ির মেয়ে। সন্দীপ্তা হাতে ধুনুচি নিয়ে, ঢাকের তালে নাচার কায়দা শিখিয়ে দিলেন প্রিয়াঙ্কাকে। তিনিও সন্দীপ্তাকে দেখে মেতে উঠলেন ধুনুচি নাচে। এই দৃশ্য রীতিমতো ভাইরাল। এখন দেখুন অভিনেত্রীর ম্যাগাজিন ফটোশুটের ছবি।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media