whatsapp channel

হাতে শাঁখা পলা সিঁথিতে সিঁদুর, চুপিসারে বিয়ে সেরে ফেললেন জনপ্রিয় অভিনেত্রী শ্রীমা!

করোনা অতিমারীর কারণে পশ্চিমবঙ্গে চলছে লকডাউন। টলিপাড়াতেও বন্ধ রয়েছে শুটিং। কিন্তু এর মধ্যেই কি চুপিসাড়ে বিয়ের পিঁড়িতে বসলেন শ্রীমা ভট্টাচার্য (shreema bhattacharya)? অন্তত তাঁর সোশ্যাল মিডিয়া প্রোফাইল তো তাই বলছে।…

Avatar

HoopHaap Digital Media

করোনা অতিমারীর কারণে পশ্চিমবঙ্গে চলছে লকডাউন। টলিপাড়াতেও বন্ধ রয়েছে শুটিং। কিন্তু এর মধ্যেই কি চুপিসাড়ে বিয়ের পিঁড়িতে বসলেন শ্রীমা ভট্টাচার্য (shreema bhattacharya)? অন্তত তাঁর সোশ্যাল মিডিয়া প্রোফাইল তো তাই বলছে।

3 রা জুন ইন্সটাগ্রামে নিজের কয়েকটি ছবি শেয়ার করেন শ্রীমা। সেই ছবিগুলিতে তাঁকে ব্রাইডাল লুকে দেখা গেছে। সিঁথিতে সিঁদুর, হাতে শাঁখা-পলা ও কপালে সিঁদুরের টিপে পুরোদস্তুর কনের সাজে ধরা দিয়েছেন শ্রীমা। ছবি শেয়ার করে ক্যাপশন দিয়ে শ্রীমা লিখেছেন, তোমাকে এভাবেই যেন আজীবন ভালোবেসে যাই। অনুরাগীদের অনেকেই শ্রীমার কাছে জানতে চেয়েছেন, তিনি কবে বিয়ে করলেন?

শ্রীমা জানিয়েছেন, তিনি কাউকে বিয়ে করেননি। কিছুদিন আগেই করোনামুক্ত হয়েছেন শ্রীমা। এই করোনা আবহে বিয়ে করার ইচ্ছা তাঁর নেই বলে জানিয়েছেন শ্রীমা। প্রকৃতপক্ষে, এগুলি ছিল শ্রীমার ফটোশুটের ছবি। শ্রীমার ছবিগুলি তুলেছেন রন মুখার্জী (Ron Mukherjee)।

একসময় অভিনেতা গৌরব রায়চৌধুরী (Gaurav Roychowdhury)-র সঙ্গে সম্পর্কে ছিলেন শ্রীমা। পরে কোনো অজ্ঞাত কারণে দুজনের সম্পর্ক ভেঙে যায়। শ্রীমা জানিয়েছেন, গত বছর অক্টোবর মাস থেকে গৌরবের সঙ্গে তাঁর যোগাযোগ নেই। ব্রেক-আপ নিয়ে এর বেশি কোনো কথা বলতে চাননি শ্রীমা।

Avatar