whatsapp channel

শ্যুটিংয়ের ফাঁকে মনোরঞ্জনের জন্য এই অদ্ভুত কাজ করেন অভিনেত্রী স্বস্তিকা!

প্রাণ খুলে জীবন কীভাবে উপভোগ করা যায় তা অভিনেত্রী স্বস্তিকা বহুবার বুঝিয়ে দিয়েছেন। এবার আবারও স্বস্তিকা ‘ব্ল্যাক উইডো’ (Black Widows) র হাত ধরে সাহসিকতার গল্প বলতে এসেছেন। কিছুদিন আগে মুক্তি…

Avatar

HoopHaap Digital Media

প্রাণ খুলে জীবন কীভাবে উপভোগ করা যায় তা অভিনেত্রী স্বস্তিকা বহুবার বুঝিয়ে দিয়েছেন। এবার আবারও স্বস্তিকা ‘ব্ল্যাক উইডো’ (Black Widows) র হাত ধরে সাহসিকতার গল্প বলতে এসেছেন। কিছুদিন আগে মুক্তি পায় ওয়েব সিরিজটির ট্রেলার। এই গল্পে রয়েছেন স্বস্তিকা মুখোপাধ্যায়-সহ মোনা সিং এবং শমিতা শেট্টি। স্বস্তিকা ছাড়াও রাইমা সেন, পরমব্রত চট্টোপাধ্যায়, সব্যসাচী চক্রবর্তী, সাহেব চট্টোপাধ্যায়ের মতো অনেক তাবড় তাবড় অভিনেতা-অভিনেত্রী থাকছেন।

শ্যুটিংয়ের ফাঁকে মনোরঞ্জনের জন্য এই অদ্ভুত কাজ করেন অভিনেত্রী স্বস্তিকা!

এই গল্পের কাহিনী একদমই ব্যতিক্রমী। তিন জন মহিলা তাঁদের জীবনের স্বাদ পেতে ভয়ংকর সিদ্ধান্ত নেয়। স্বেচ্ছায় বিধবা হন তাঁরা, ব্যাস তারপরেই গল্প মোড় নেয় টানটান উত্তেজনা, রহস্য ও রোমাঞ্চে। এই কাহিনীতে পরমব্রতকে দেখা যাবে একজন তদন্তকারীর ভূমিকায়। ওটিটি প্ল‍্যাটফর্ম Zee5 এ ১৮ ডিসেম্বর মুক্তি পায় এই ওয়েব সিরিজ। ইতিমধ্যে এই ট্রেলার মুক্তি পেয়েছে। কিন্ত একী কান্ড! স্বস্তিকা ছবি মুক্তির আগেই কেন নাচ করছেন?

শ্যুটিংয়ের ফাঁকে মনোরঞ্জনের জন্য এই অদ্ভুত কাজ করেন অভিনেত্রী স্বস্তিকা!

সম্প্রতি অভিনেত্রী তাঁর নকল চুলের বেনুনি নিয়ে শ্যুটিং এর ফাঁকে নাচ করছিলেন একা একা। সেই ভিডিও তিনি তাঁর সোশ্যাল মিডিয়াতে পোস্টও করেন। অভিনেত্রী নিজে এমন মজার নাচের ছবি পোস্ট করে লিখেছেন যে শ্যুটিং এর ফাঁকে এই ভাবে নেচে নিজেদের মনোরঞ্জন করেন। দেখুন স্বস্তিকার মজার নাচ…

প্রসঙ্গত, গত ৩রা সেপ্টেম্বর হইচইতে মুক্তি পায় স্বস্তিকা মুখোপাধ‍্যায় অভিনীত তাসের ঘর। এর আগেও তাঁর ‘পাতাললোক’ বহু প্রশংসা পায়। এবার পালা ‘ব্ল্যাক উইডো’ (Black Widows)।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media