whatsapp channel

Divya Agarwal: দীর্ঘদিনের প্রেমিক বরুণকে ভুলে কার সঙ্গে আংটিবদল করলেন দিব্যা আগরওয়াল!

গত বছর প্রায় হঠাৎই পাল্টে গিয়েছিল কালার্স চ্যানেলের জনপ্রিয় রিয়েলিটি শো ‘বিগ বস’-এর ফরম্যাট। ‘ভুট’ ওটিটি প্ল্যাটফর্মে শুরু হয়েছিল ‘বিগ বস ওটিটি’। ‘বিগ বস ওটিটি’-র বিজয়ীর যাওয়ার কথা ছিল চ্যানেলে…

Avatar

Nilanjana Pande

Advertisements
Advertisements

গত বছর প্রায় হঠাৎই পাল্টে গিয়েছিল কালার্স চ্যানেলের জনপ্রিয় রিয়েলিটি শো ‘বিগ বস’-এর ফরম্যাট। ‘ভুট’ ওটিটি প্ল্যাটফর্মে শুরু হয়েছিল ‘বিগ বস ওটিটি’। ‘বিগ বস ওটিটি’-র বিজয়ীর যাওয়ার কথা ছিল চ্যানেলে শুরু হওয়া ‘বিগ বস’-এর মূল ঘরে। ‘বিগ বস ওটিটি’-র ট্রফি জিতেছিলেন দিব্যা আগরওয়াল (Divya Agarwal)। কিন্তু তার কয়েক মাসের মধ্যেই ইতি ঘটেছিল দিব্যার দীর্ঘ চার বছরের প্রেমের সম্পর্কের। বরুণ সুদ (Varun Sood)-এর সাথে সম্পর্কে ছিলেন তিনি। অজানা কারণে ভেঙে যায় দিব্যার সাথে বরুণের সম্পর্ক। কিন্তু বরুণের সাথে ব্রেক-আপে মাত্র নয় মাসের মধ্যেই আংটি বদল করলেন দিব্যা।

Advertisements

6 ই ডিসেম্বর আচমকাই সোশ্যাল মিডিয়ায় নিজের এনগেজমেন্টের ছবি শেয়ার করেন দিব্যা। তাঁর হাতের আঙুলে দেখা যায় এনগেজমেন্ট রিং। সাথে ছিলেন অপূর্ব পদগাওকর (Apurva Padgaokar)। বিনোদন জগতের সাথে যুক্ত নন অপূর্ব। মুম্বইয়ের বুকে রয়েছে তাঁর হোটেল চেইন। তবে শুধুমাত্র এই দিন দিব্যার এনগেজমেন্ট ছিল না। একই সাথে ছিল তাঁর জন্মদিনও।

Advertisements

‘বিগ বস ওটিটি’ বিজয়ী এই দিন পা দিলেন ত্রিশ বছর বয়সে। পরিবার, আত্মীয়দের সাথে তাঁর জন্মদিনের পার্টিতে আমন্ত্রিত ছিলেন ইন্ডাস্ট্রির বন্ধুরাও। এই বিশেষ মুহূর্তটিকেই বাগদানের জন্য বেছে নিয়েছিলেন দিব্যা ও অপূর্ব। বাগদানের সময় দিব্যার কপালে চুম্বন করেন অপূর্ব। এদিন দিব্যার আঙুলের এনগেজমেন্ট রিং-এর উপর হিন্দি ও ইংরাজি ভাষার মিশেলে লেখা ছিল ‘বায়কো’। মারাঠি ভাষায় নতুন বৌকে ‘বায়কো’ বলা হয়। তবে মহারাষ্ট্রেই অঞ্চল ভেদে শুধুমাত্র নতুন বৌ নয়, ‘বায়কো’ শব্দটির অর্থ হল বধূ বা বৌ।

Advertisements

এনগেজমেন্টের ছবিগুলি শেয়ার করে ক্যাপশন দিয়ে দিব্যা লিখেছেন, তিনি নিজের জীবন থেকে হাসিকে চিরতরে মুছে দিতে চান না। সঠিক জীবনসঙ্গীকে খুঁজে পেয়ে তাঁর জীবন আরও রঙিন হয়ে উঠেছে বলে জানিয়েছেন দিব্যা। জীবনের বিশেষ দিনে তিনি একা চলতে চান না।

Advertisements

whatsapp logo
Advertisements