whatsapp channel

Mimi Chakraborty: কেন বিয়ে করছেন না মিমি চক্রবর্তী!

মিমি চক্রবর্তী (Mimi Chakraborty) কোনোদিনই তাঁর ব্যক্তিগত জীবন স্পটলাইটের আড়ালে রাখেননি। ইন্ডাস্ট্রিতে পরিচালক রাজ চক্রবর্তী (Raj Chakraborty)-র সাথে তাঁর সম্পর্ক একসময় যথেষ্ট চর্চিত হত। রাজের সাথে মিমির সম্ভাব্য বিয়ের কথাও…

Avatar

Nilanjana Pande

Advertisements
Advertisements

মিমি চক্রবর্তী (Mimi Chakraborty) কোনোদিনই তাঁর ব্যক্তিগত জীবন স্পটলাইটের আড়ালে রাখেননি। ইন্ডাস্ট্রিতে পরিচালক রাজ চক্রবর্তী (Raj Chakraborty)-র সাথে তাঁর সম্পর্ক একসময় যথেষ্ট চর্চিত হত। রাজের সাথে মিমির সম্ভাব্য বিয়ের কথাও শোনা যেত। কিন্তু তাঁদের সম্পর্ক টেকেনি। মিমি একটি ফিল্মের শুটিংয়ের জন্য তুরস্কে গিয়েছিলেন। সেখানে তাঁর সাথে আলাপ হয় স্থানীয় শুটিং ইউনিটের সদস্য মিলি (Milli)-র। মিলি ছিলেন ওই ফিল্মের তুরস্ক বেসড লাইন প্রোডিউসার। মিমির সাথে মিলির বন্ধুত্বের খবর পৌঁছে যায় টলিউডের স্টুডিওপাড়ায়।

Advertisements

কিন্তু এই বন্ধুত্বের সম্পর্ককে অতিরঞ্জিত করে প্রেমের নাম দেন টলিপাড়ার কিছু ব্যক্তি। ফলস্বরূপ রাজও মিমিকে ভুল বোঝেন। তাঁদের সম্পর্কের ইতি ঘটে। তবে রাজের সাথে ব্রেক-আপের পর মানসিক অবসাদে ডুবে গিয়েছিলেন মিমি। খাওয়া-দাওয়া করতে ইচ্ছা হত না। কাজ করতে চাইতেন না। পরিবারের সদস্যদের সাথেও কথা বলতে ইচ্ছা হত না। একসময় মনোবিদের দ্বারস্থ হন মিমি। তাঁর পরামর্শ অনুসরণ করে ধীরে ধীরে মানসিক অবসাদ থেকে বেরিয়ে আসেন তিনি। তবে এরপর মিমির জীবনে আসেননি আর কোনো প্রেমিক।

Advertisements

এদিন নিজের ইন্সটাগ্রাম স্টোরিতে মিমি লিখেছেন, পঞ্চাশ শতাংশ বিয়ের পরিণতি হয় বিবাহ বিচ্ছেদ। কিন্তু পিজ্জা ডেলিভারির পর জীবনে আসে একশো শতাংশ খুশি। ফলে পিজ্জাকেই প্রথমে রেখেছেন মিমি। গুরুত্ব দেননি ভালোবাসাকে। মিমির মা চান তাঁর মেয়ের বিয়ে। কিন্তু মিমি এখনও তাঁর বিয়ের কথা ভাবেননি।

Advertisements

আপাতত তিনি কেরিয়ারে ফোকাস করেছেন। একাধিক ব্র্যান্ড এনডোর্সমেন্ট করছেন তিনি। চলতি বছরের পুজোর সময় মুক্তি পাবে মিমি অভিনীত ফিল্ম ‘রক্তবীজ’। এটি সাসপেন্স থ্রিলার ঘরানার ফিল্ম। ফিল্মে মিমির বিপরীতে অভিনয় করছেন আবীর চট্টোপাধ্যায় (Abir Chatterjee)। অপরদিকে খুব শীঘ্রই হিন্দি ফিল্ম ‘শাস্ত্রী বিরুদ্ধ শাস্ত্রী’-র মাধ্যমে বলিউডে ডেবিউ করতে চলেছেন মিমি।

Advertisements

whatsapp logo
Advertisements