গাড়ির সিটে ছোট্ট ইউভান, একরত্তি খুদেকে নিয়ে শহর বেড়ালেন শুভশ্রী, তুমুল ভাইরাল ভিডিও

সম্প্রতি মা হয়েছেন টলিউডের অনেক নায়িকা। তাদের মধ্যে চলতি ভাষায় প্রথমেই যাদের নাম আসে তাঁরা হলেন অভিনেত্রী কোয়েল মল্লিক, অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলী। মাত্র কয়েক মাস বয়সেই ইউভান এক্কেবারে সেলিব্রিটি হয়ে…

HoopHaap Digital Media

সম্প্রতি মা হয়েছেন টলিউডের অনেক নায়িকা। তাদের মধ্যে চলতি ভাষায় প্রথমেই যাদের নাম আসে তাঁরা হলেন অভিনেত্রী কোয়েল মল্লিক, অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলী। মাত্র কয়েক মাস বয়সেই ইউভান এক্কেবারে সেলিব্রিটি হয়ে গিয়েছেন, কারণ রাজ ও শুভশ্রীর প্রথম সন্তানের আপডেট প্রতি মুহূর্তে দিয়ে চলেছেন নেটদুনিয়ায়।

সম্প্রতি শুভশ্রী গাঙ্গুলীর ইনস্টাগ্রাম সর্বশেষ ভিডিওতে দৃষ্টি আকর্ষন করেছে সকল দর্শকের। সেখানে দেখা গিয়েছে শুভশ্রী তাঁর শিশু সন্তান ইউভান ও শ্বাশুরিকে নিয়ে মনের আনন্দে ঘুরতে যাচ্ছেন। মায়ের মন সন্তান গাড়ির সিট বেল্ট দিয়ে বাঁধা থাকলেও মা শুভশ্রী তাঁকে জাপটে ধরে রেখেছেন। এই ভিডিও প্রকাশ্যে আসা মাত্রই দর্শকদের অনেক পছন্দের সংখ্যা কুড়িয়েছে।

রাজ ও শুভশ্রী এই তারকা জুটিকে মাঝেমধ্যেই ইনস্টাগ্রামে দেখা যায়। যেমন, তাদের দুজনের ভালোবাসার ছবি, রিল ভিডিও ও বন্ধুদের সঙ্গে বুমেরাং এ লিপ্ত শুভশ্রীর ছবি ইত্যাদি। তাই এখানেই স্পষ্ট তাঁরা সোশ্যাল মিডিয়ায় ভালোই সক্রিয়। এমনকি শুভশ্রীর মা হওয়ার খবর থেকে মা হওয়া পর্যন্ত যাবতীয় তথ্য তাঁরা নিয়মিত তাদের অনুরাগীদের উদ্দেশ্যে শেয়ার করে গিয়েছেন। কিছুদিন আগেও শীতের সকাল, সবুজ লনে বসে টলিউডের তারকা পরিবারকে একসঙ্গে দেখা গিয়েছিল। তবে একা শুভশ্রী নয়, তাঁর সঙ্গে ফ্রেমবন্দি হয়েছিল রাজ চক্রবর্তীর মাও। নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে সপ্তাহের মধ্যেই ছুটির আমেজে এই ছবি আপলোড করছিলেন রাজ চক্রবর্তী। এছাড়া পার্টি, পুজো, ঘুরতে যাওয়া বিভিন্ন রকমের ছবি তো সারাক্ষনই ঘুরে বেড়াচ্ছে এই তারকা জুটির প্রোফাইল জুড়ে।

উল্লেখ্য, ধর্মযুদ্ধের পরে তেমন কোনও ছবিতে অভিনয় করতে দেখা যায়নি শুভশ্রীকে। রাজ চক্রবর্তীর পরিচালনায় ‘পরিনীতা’ ছবিতে যথেষ্ঠ জনপ্রিয় হয়েছিল শুভশ্রী। তবে বছরের শুরুতেই ধর্মযুদ্ধের রিলিজ করার কথা জানিয়েছিলেন রাজ চক্রবর্তী। অধীর আগ্রহে বসে থাকা দর্শকেরা এখন একটাই অপেক্ষা করছেন ‘কবে মুক্তি পাবে ধর্মযুদ্ধ’।

Leave a Comment