BollywoodHoop Plus

Urfi Javed: খাঁট কাঁপানোর পরামর্শ দিলেন উরফি জাভেদ!

বিতর্কিত হওয়ার বোধ হয় কোনো শেষ নেই। অন্তত উরফি জাভেদ (Urfi Javed)-কে দেখে তাই মনে হয়। এতদিন উরফির পোশাক ছিল বিতর্কিত। এবার তাঁর কথাও হয়ে উঠল বিতর্কিত। বিতর্ক সৃষ্টি করার কারণ হল অবশ্যই যৌনতা। প্রকৃতপক্ষে, নারী যৌনতা সম্পর্কিত কথা বললেই সমাজের কাছে তিনি সমালোচিত। কিন্তু বৈবাহিক ধর্ষণকে আজও এই সমাজ স্বাভাবিকতার আখ্যা দেয়। দোটানায় পড়ে থাকা সমাজে উরফির মতো মেয়েরা সমালোচনার সম্মুখীন হবেন, এতে আশ্চর্য হওয়ার কিছুই নেই।

সম্প্রতি উরফিকে মুম্বই এয়ারপোর্টে দেখা গেল সাদা রঙের রিপড টপ ও নীল রঙের রিপড ডেনিম স্কার্টে। কোমরে রয়েছে খয়েরি রঙের লেদার বেল্ট। হালকা মেকআপ করে চুলে বিনুনি বেঁধেছিলেন উরফি। পায়ে ছিল সাদা রঙের ওয়েজেস। তবে চোখ টেনেছে তাঁর দুই হাতের সোনালি মানতাসা। গাড়ি থেকে নেমেই পাপারাৎজিদের ক্যামেরার সম্মুখীন হন। উরফির পুরুষ সঙ্গী পাসপোর্ট আনতে ভুলে গিয়েছিলেন। ফলে তাঁকে আবারও পাসপোর্ট নিতে বাড়ি ফিরতে হয়েছিল। অপরদিকে উরফিকে পাপারাৎজিদের একাংশ একের পর এক প্রশ্ন করতে থাকেন। সেই সময় তাঁরা উরফির বিউটি সিক্রেট জানতে চান। উরফি বলেন, তাঁর কাছে যে উপায় আছে তা মানলে বয়স সাত গুণ কমে যাবে।

উরফির মতে, সুস্থ ও স্বাভাবিক যৌন জীবন বয়স ধরে রাখতে সাহায্য করে। শারীরবিজ্ঞানীরা জানিয়েছেন, উদ্দাম যৌন মিলনের সময় শরীরে এন্ডোমরফিন নামে এক হরমোনের নিঃসরণ হয়। এর ফলে ভালো ঘুম হওয়ার পাশাপাশি রক্ত সঞ্চালন সঠিক হয়। এমনকি ত্বকে বয়সের ছাপ পড়ে না ও ত্বক ভালো থাকে। সুস্থ যৌনজীবন ধরে রাখতে পারলে বয়স অনেকটাই কম দেখাবে।

কিন্তু এরপর ছিল ট্রোলারদের পালা। তাঁরা অনেকেই কটাক্ষ করেছেন উরফির কুমারীত্ব নিয়ে। তবে তাঁরা শারীরবিজ্ঞানকে কটাক্ষ করলেও পারতেন।

whatsapp logo