Hoop PlusHoop VideoTollywood

Srabanti Chatterjee: মাচা শোয়ে নেচে গেয়ে দর্শকদের মন জিতলেন শ্রাবন্তী, জমে উঠল রাতের শো

টলিউড তারকাদের অধিকাংশই জানিয়েছেন, ইচ্ছা না থাকলেও আর্থিক কারণে তাঁদের মাচা শো করতেই হয়। তবে অধিকাংশ তারকাই মাচা শোয়ে গান গাওয়ার অপশন বেছে নেন। কারণ এই ধরনের শোয়ে পোশাক পরিবর্তনের জন্য ড্রেসিং রুম বা সময় কোনোটাই থাকে না। পরিস্থিতিও সর্বত্র অনুকূল নয়। তবে গান গাইতে গিয়ে অধিকাংশ তারকাই বেসুরো হয়ে যান। সোশ্যাল মিডিয়ার যুগে সেই ভিডিও ভাইরাল হলে নেটিজেনদের কটাক্ষের সম্মুখীন হতে হয় তাঁদের। তবে শ্রাবন্তী চট্টোপাধ্যায় (Srabanti Chatterjee) এতটাও বেসুরো নন। এপার বাংলা-ওপার বাংলা জুড়ে শ্রাবন্তীর অনুরাগীর সংখ্যা কম নয়। চলতি বছরের মার্চ মাসে উত্তর গোপালপুর শীতলা মাতা গ্রাম্য কমিটির উদ্যোগ আয়োজিত অনুষ্ঠানে আমন্ত্রিত ছিলেন শ্রাবন্তী। শুধুমাত্র তাঁকে দেখার জন্য উপচে পড়ছিল দর্শকদের সংখ্যা। শ্রাবন্তী পরেছিলেন ফ্লোরাল প্রিন্টেড ফুলস্লিভ শার্ট ও ট্রাউজার।

সকলের অনুরোধে নিজের অভিনীত ফিল্ম ‘জোশ’-এর জনপ্রিয় গান ‘খুঁজেছি তোকে রাত বেরাতে’ গেয়ে শোনালেন শ্রাবন্তী। এই ফিল্মে শ্রাবন্তীর বিপরীতে অভিনয় করেছিলেন জিৎ (Jeet)। শুধুমাত্র গান গাইলেন না শ্রাবন্তী, হালকা নাচও করলেন তিনি। সেই ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হতেই শ্রাবন্তীর অনুরাগীদের একাংশ তাঁর প্রশংসায় পঞ্চমুখ। তবে আপাতত কোনো শো নয়, শ্রাবন্তী ব্যস্ত তাঁর নতুন ফিল্ম ‘দেবী চৌধুরানী : ব্যান্ডিট কুইন অফ বেঙ্গল’-এর চূড়ান্ত মুহূর্তের প্রস্তুতিতে। এটি প‍্যান ইন্ডিয়ান ফিল্ম। ফিল্মটি পরিচালনা করছেন শুভ্রজিৎ মিত্র (Subhrajit Mitra)।

ফিল্মে দেবী চৌধুরানীর চরিত্রে অভিনয় করছেন শ্রাবন্তী। ফলে তাঁকে শিখতে হচ্ছে হর্স রাইডিং, মার্শাল আর্ট। এমনকি করতে হবে অভিনয়ের ওয়ার্কশপ। আগামী নভেম্বর মাস থেকে পুরুলিয়া ও বীরভূমের লাল মাটির অঞ্চলে শুরু হবে ‘দেবী চৌধুরানী: ব্যান্ডিট কুইন অফ বেঙ্গল’-এর শুটিং। এছাড়াও শ্রাবন্তীর সাথে তৈরি হয়েছে জিতু কমল (Jeetu Kamal)-এর জুটি।

অংশুমান প্রত্যুষ (Ansuman Pratyush)-এর পরিচালনায় তৈরি ফিল্ম ‘বাবুসোনা’-য় প্রথমবার এই জুটির দেখা মিলবে। এছাড়াও আগামী দিনে কমলেশ্বর মুখোপাধ্যায় (Kamaleswar Mukherjee) পরিচালিত ফিল্ম ‘আমি আমার মতো’-য় দেখা যাবে জিতু-শ্রাবন্তী জুটিকে।

whatsapp logo