whatsapp channel

Web Series: শ্বশুরের শেষ ইচ্ছা পূরণ করলেন পুত্রবধূ, ঘনিষ্ঠ দৃশ্যের এই সিরিজ দেখবেন না বাচ্চাদের সামনে

করোনার সময় যখন গোটা পৃথিবী একেবারে ঘরের মধ্যে বন্দি হয়েছিল। তখন মানুষ বিনোদনের জন্য ওয়েব প্ল্যাটফর্মকে কাজে লাগিয়েছিলেন। বিভিন্ন ওয়েব মিডিয়াতে অনেক সিরিজ রিলিজ হয়েছে আর যার রস চেটেপুটে আস্বাদন…

Avatar

HoopHaap Digital Media

করোনার সময় যখন গোটা পৃথিবী একেবারে ঘরের মধ্যে বন্দি হয়েছিল। তখন মানুষ বিনোদনের জন্য ওয়েব প্ল্যাটফর্মকে কাজে লাগিয়েছিলেন। বিভিন্ন ওয়েব মিডিয়াতে অনেক সিরিজ রিলিজ হয়েছে আর যার রস চেটেপুটে আস্বাদন করেছে দর্শক মহল। সেই রীতিটাই এখনো রয়ে গেছে। যতই সিনেমা হলে গিয়ে সিনেমা দেখুক না কেন, বাড়িতে বসে সিরিজ দেখার যে একটা আলাদাই মজা রয়েছে, তা কিন্তু দর্শকরা ইতিমধ্যেই বুঝে গেছেন।

তবে অবশ্যই আপনার প্রাইভেসি লাগবে। এই ধরনের ওয়েব সিরিজ গুলোকে দেখার জন্য কারণ ওয়েব সিরিজগুলোতে মাত্রা অতিরিক্ত শরীরী খেলা দেখানো হয়েছে, যা কিন্তু বড়দের সামনে বা ছোটদের সামনে একেবারেই আপনি দেখতে পারবেন না। তাইতো সম্প্রতি বোল্ড ওয়েব সিরিজ নিয়ে চর্চা কিছু কম হয় না, বিভিন্ন ওয়েব প্ল্যাটফর্ম যেমন উল্লু তে শারীরিক সম্পর্ককে কেন্দ্র করে অনেক গল্প নিয়ে সিরিজ রিলিজ করা হয়, যা দেখে দর্শক মহলের মধ্যে উন্মাদনার শেষ থাকেনা। শুধুমাত্র উল্লু নয়, যে কোন ধরনের ইউটিউব চ্যানেলেই কিন্তু এই ধরনের মাত্রাতিরিক্ত শারীরিক শয্যার দৃশ্য সমেত ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হচ্ছে।

Read More: ওষুধ কিনতে দিতে হবে বাড়তি টাকা, সোমবার থেকেই দাম বাড়লো ৮০০ ওষুধের

বর্তমান প্রজন্ম তাদের প্রত্যেকের হাতেই এখন একটা করে অ্যান্ড্রয়েড ফোন থাকে। আর আমাদের অতিরিক্ত ব্যস্তময় জীবনে যখন টেলিভিশনের সিনেমা দেখার সময় থাকে না। ঠিক সেই সময় রাতে যদি একটা মুঠোফোন থাকে, তাহলেই কিন্তু আমাদের সেই সমস্যার সমাধান হয়ে যেতে পারে। তাইতো বর্তমান প্রজন্ম অনেক অংশে ঝুঁকছে, এই মুঠোফোনের মাধ্যমে OTT প্ল্যাটফর্মে ঘোরাঘুরি করতে। অবশ্যই এই সিরিজগুলো দেখতে গেলে আপনাকে প্রাইভেসি মেইনটেইন করতে হয়।

সম্প্রতি অসাধারণ একটি ভিডিও সোশ্যাল মিডিয়ার ভাইরাল হয়েছে তা দেখা মাত্রই কিন্তু প্রত্যেকের রীতি মতন গা দিয়ে ঘাম ঝরছে। এখানে দেখতে পাওয়া যাচ্ছে, আকর্ষণীয় চেহারার একজন নারী সে এক অসুস্থ বৃদ্ধ মানুষকে জিজ্ঞাসা করছেন যে তার শেষ ইচ্ছা কি। তখন ওই গৃহবধূকে জানায় তার শেষ ইচ্ছা হলো তার সঙ্গে সময় কাটানো, এই শুনেই কিন্তু গৃহবধূ প্রচন্ড রেগে যায়, এছাড়া আর একজন যুবকের গল্প এখানে দেখানো হয়েছে, সে বিয়ে করার জন্য একজন ভার্জিন মেয়েকে চায়।

Read More: মাধ্যমিক পাশ যোগ্যতায় সরকারি চাকরির সুযোগ, মিস করবেন না যেন

কিন্তু সত্যি সত্যি তার মনের ইচ্ছা পূরণ হবে কিনা তা দেখতে, কিন্তু অবশ্যই আপনাকে পুরো ওয়েব সিরিজটা দেখতে হবে। সম্প্রতি অ্যাডাল্ট ওয়েব সিরিজ দুনিয়াতে জনপ্রিয়তা পাচ্ছে। ‘হালচাল‘ অ্যাপ এর এই ‘আধুরী খোয়াহিশ‘ নামক একটি ওয়েব সিরিজ রিলিজ করছে। এতে এমন পরকীয়া সম্পর্ক দেখানো হয়েছে, যা আপনি ভাবতেও পারবেন না। এতে প্রধান চরিত্রে অভিনয় করেছেন গুরমিত কৌর ও মালবিকা তোমার। দেখুন ভিডিও –

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media