Hoop VideoHoop Viral

অক্ষরাকে বিছানায় পেয়ে পুরোপুরি নিয়ন্ত্রণ হারালেন পবন সিং, বাচ্চাদের সামনে দেখবেন না

পবন সিং (Pawan Singh) ও অক্ষরা সিং (Akshara Singh) জুটির জনপ্রিয়তা যথেষ্ট। উত্তর ভারতের বাইরেও রয়েছে তাঁদের ফ্যান বেস। পবন শুধুমাত্র ভোজপুরি ফিল্মে অভিনয় করলেও অক্ষরা হিন্দি টেলিভিশনের যথেষ্ট পরিচিত মুখ। তবে ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রিও নিত্যনতুন পরীক্ষা-নিরীক্ষায় রত। বর্তমানে চলছে এই ফিল্ম ইন্ডাস্ট্রির প্রথম প‍্যান ইন্ডিয়ান ফিল্ম ‘হর হর গঙ্গে’-র শুটিং। এই ফিল্মে অভিনয় করছেন পবন। তবে পবন-অক্ষরা জুটির পুরানো ফিল্মগুলির জনপ্রিয়তা এখনও তুঙ্গে। এগুলির মধ্যে অন্যতম হল ভোজপুরি ফিল্ম ‘ধড়কন’। এই ফিল্মের গান ‘করা না মরদওয়ালা রোল’ ফিল্ম মুক্তির ছয় বছর পরেও সুপারহিট।

গানের শুরুতে দেখা যায় অক্ষরার প্রগলভতা। পবনকে নিজের যৌন আবেদনের মাধ্যমে আকর্ষণ করেন তিনি। বুক থেকে খসিয়ে দেন শাড়ির আঁচল। পবন সরে যেতে চাইলে তাঁর পথ আটকান অক্ষরা। নিজেকে তিনি মিশিয়ে দিতে চান পবনের সাথে। যৌনতায় পুরুষের কাজ সম্পর্কে অক্ষরা ওয়াকিবহাল করতে চান পবনকে। তিনি বলেন, পুরুষের জন্য নির্দিষ্ট যৌনতা দিয়ে অক্ষরাকে ভরিয়ে দিতে। কিন্তু রাজি নন পবন। একসময় কল্পনায় তিনি ও অক্ষরা পৌঁছে যান নৈসর্গিক প্রাকৃতিক সৌন্দর্যের মাঝে। অক্ষরার পরনের কমলা শাড়ি পরিণত হয় গোলাপি রঙের শিফন শাড়িতে। পবনের পরনে দেখা যায় নীল-সাদা ফুলস্লিভ চেক শার্ট ও নীল রঙের ডেনিম ট্রাউজার।

উদ্দাম নাচের মাধ্যমে পবনকে আকর্ষণ করতে চান অক্ষরা। গানের সুরে তিনি পবনকে বলেন, দুপুরে পাখিরাও মিলনে মত্ত। হীরে-মুক্তো চান না তিনি। অক্ষরা নিজের যৌবন সমর্পণ করতে চান পবনকে। তবু পবন অক্ষরাকে এড়িয়ে যেতে চান। একসময় আবারও তাঁরা পৌঁছে যান বেডরুমে। একসময় অক্ষরার কাছে হার মেনে অন্তরঙ্গ হন পবন।

এই গানটি গেয়েছেন প্রিয়াঙ্কা সিং (Priyanka Singh)। গানটির ভিউ এখনও অবধি আটাত্তর লক্ষ অতিক্রম করেছে।

Related Articles