Hoop Viral

Web Series: বাবার বয়সী পুরুষের সঙ্গে সম্পর্ক আলিয়ার!

আবারও শিরোনামে উঠে এল প্রাইম শট অ্যাপ। অনেকে এই অ্যাপটিকে অ্যামাজন প্রাইমের সাথে গুলিয়ে ফেললেও এটি একদম আলাদা একটি ওটিটি। অ্যামাজন প্রাইমে সাধারণত সব ধরনের ওয়েব সিরিজ থাকে। কিন্তু প্রাইম শটস-এর ওয়েব সিরিজগুলির মধ্যে অন্যতম হল বোল্ডনেস। একের পর এক বোল্ড ওয়েব সিরিজ তৈরি করে ভারতের মাটিতে নিজেদের স্থান তৈরি করেছে প্রাইম শটস। সম্প্রতি স্ট্রিমিং হয়েছে প্রাইম শটস-এর নতুন ওয়েব সিরিজ ‘শওকিন আঙ্কল’-এর ট্রেলার যা রিলিজ হওয়ার কিছুক্ষণের মধ্যেই যথেষ্ট ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়।

‘শওকিন আঙ্কল’-এর মুখ্য চরিত্রে অভিনয় করছেন আলিয়া নাজ (Alia Naaz)। কাহিনীর কেন্দ্রে রয়েছেন এক প্রৌঢ় ও অত্যন্ত রাগী ব্যক্তি জিনি। তাঁর উপার্জন মূলতঃ নিজের অনেকগুলি ফ্ল্যাট ভাড়া দিয়ে। প্রচুর টাকার মালিক জিনি ব্যক্তিগত জীবনে নিঃসঙ্গ। নিজের রাগী স্বভাব নিয়েও বিরক্ত তিনি। জিনিকে একদিন তাঁর এক বন্ধু বলেন, কোনো মহিলার সাথে যৌন সম্পর্ক তৈরি করলে তাঁর রাগ কমে যাবে। কিন্তু জিনির তো কাউকে পছন্দ নয়। তিনি নিজের মনের মতো নারী খুঁজে পান না। একসময় তাঁর কাছে আসেন এক অল্পবয়সী মহিলা ভাড়াটে। বয়সের ফারাক থাকা সত্ত্বেও জিনির পছন্দ হয়ে যায় মেয়েটিকে।

কিন্তু জিনি কি পারবেন এই মেয়ের সাথে সম্পর্ক স্থাপন করতে? উত্তর রয়েছে ‘শওকিন আঙ্কল’-এ। জানা গিয়েছে দুটি এপিসোডে নির্মিত এই ওয়েব সিরিজ রিলিজ করবে হিন্দি ভাষায়। ওয়েব সিরিজটি স্ট্রিমিং-এর তারিখ হতে চলেছে 4 ঠা অগস্ট। এই ওয়েব সিরিজটি মূলতঃ প্রাপ্তবয়স্কদের জন্য নির্মিত। প্রাইম শটস-এর সাবস্ক্রিপশন নিলে তবে দেখা যাবে ‘শওকিন আঙ্কল’।

এর আগেও প্রাইম শটস-এ স্ট্রিমিং হয়েছে ‘সিল ফোর’, ‘শিলাজিৎ’-এর মতো বোল্ড ওয়েব সিরিজ। তবে ধারণা করা হচ্ছে ‘শওকিন আঙ্কল’ ছাড়িয়ে যেতে চলেছে সকলকে।

whatsapp logo