whatsapp channel
BollywoodHoop Plus

Naga Chaitanya-র সঙ্গে সংসার ভাঙবেন বলেই নাম বদলে ফেললেন Samantha!

বেশ কয়েকদিন ধরেই নেটদুনিয়ায় দক্ষিণী তারকা জুটি নাগা চিতন্য এবং সামান্থা রুথ প্রভুর বিবাহ বিচ্ছেদ নিয়ে জল্পনা তুঙ্গে ছিল। অবশেষে জল্পনার অবসান ঘটালেন অভিনেত্রী নিজেই। গত শনিবার অর্থাৎ ২রা অক্টোবর তাঁদের বিবাহ বিচ্ছেদের কথা ঘোষণা করেন অভিনেত্রী। সেপ্টেম্বরের গোড়ার দিকেই অভিনেত্রী সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে নিজের নাম বদলে ফেলেন। সামান্থা আক্কিনেনি পরিবর্তে সোশ্যাল মিডিয়া একাউন্টে নিজের নাম পাল্টে রাখেন সামান্থা রুথ প্রভু। তারপর থেকেই শুরু হয় গুঞ্জন।

সামান্থার পাশাপাশি তাঁর স্বামী নাগা চৈতন্যও নিজের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে বিবাহ বিচ্ছেদের কথা ঘোষণা করেন। বিবাহ বিচ্ছেদের পাশাপাশি তাঁরা জানান, তাঁদের মধ্যে বৈবাহিক সম্পর্কের ইতি ঘটলেও অটুট থাকবে তাঁদের বন্ধুত্ব। তাঁদের এই সিদ্ধান্তে মন ভারাক্রান্ত বহু অনুরাগীর। নিজেদের পথে এগিয়ে চলার জন্য এই সিদ্ধান্ত নিয়েছেন বলে জানিয়েছেন এই তারকাজুটি।

২০১০ সালে’ইয়ে মায়া চেসাভে’ ফিল্মে একসাথে কাজ করার মাধ্যমে নাগা চৈতন্য এবং সামান্থার প্রথম সাক্ষাৎ হয়। তার কিছুদিন পর থেকেই তাঁদের মধ্যে প্রেমের স্ফুলিঙ্গ প্রজ্বলিত হয়। বহু বছর সম্পর্কে থাকার পর অবশেষে ২০১৭ সালের অক্টোবর মাসে বিবাহ বন্ধনে আবদ্ধ হন এই তারকা জুটি। তাঁদের সম্পর্কের এই রসায়নকে ভালোবেসেছিলেন বহু অনুরাগী।

বিখ্যাত এই দক্ষিণী অভিনেত্রী দক্ষিণী জগতের পাশাপাশি বলিউড ইন্ডাস্ট্রিতেও পদার্পণ করেছেন। সম্প্রতি ‘দ্য ফামিলি ম্যান সিজন ২’-তে তাঁকে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করতে দেখা গিয়েছে। এছাড়াও তিনি বলিউড থেকে আরও অনেক সুযোগ পেয়েছেন বলে শোনা গিয়েছে। নিজের পেশাগত জীবনে সাফল্য লাভের জন্য পরিশ্রম করেছেন অভিনেত্রী। ‘মাজিলি’, ‘থেরি’, ‘এগা’, ‘মার্শাল’, ‘জানু’, ‘ইউ টার্ন’, ‘দুকুদু’ সহ অসংখ্য দক্ষিণী চলচ্চিত্রে অভিনয় করেছেন তিনি। এরপর দক্ষিণী পরিচালক গুনাশেখর পরিচালিত ‘শকুন্তলাম’-এ অভিনয় করতে দেখা যাবে সামান্থাকে। নাগা চৈতন্যও নিজের পেশাগত জীবনে অর্জন করেছেন সাফল্য। ‘লাভ স্টোরি’, ‘মজিলি’, ‘লাল সিং চাড্ডা’, ‘ভেঙ্কি মামা’, ‘প্রেমাম’ ইত্যাদি বহু চলচ্চিত্রে অভিনয় করেছেন নাগা চৈতন্য। শীঘ্রই মুক্তি পেতে চলেছে নাগা চৈতন্যর নতুন ছবি। এই চলচ্চিত্রের তাঁর বিপরীতে অভিনয় করতে দেখা যাবে বিশিষ্ট দক্ষিণী অভিনেত্রী সাই পল্লবীকে।

whatsapp logo