whatsapp channel

সুশান্তের শান্তি কামনায় বাড়িতে চলছে হোম যজ্ঞ, ছবির সামনে বসে আজও অপেক্ষায় পোষ্য ফাজ

এক বছর এক দিন হল মাত্র সুশান্ত সিং রাজপুতের মৃত্যু বার্ষিকীর। গতকাল তার বাড়িতে চলেছে হোম যজ্ঞ। প্রয়াত সুশান্তের দিদিরা তাদের নিজেদের বাড়িতেই হোম যজ্ঞের আয়োজন করেন। এদিন সোশ্যাল মিডিয়ায়…

Avatar

HoopHaap Digital Media

এক বছর এক দিন হল মাত্র সুশান্ত সিং রাজপুতের মৃত্যু বার্ষিকীর। গতকাল তার বাড়িতে চলেছে হোম যজ্ঞ। প্রয়াত সুশান্তের দিদিরা তাদের নিজেদের বাড়িতেই হোম যজ্ঞের আয়োজন করেন।

এদিন সোশ্যাল মিডিয়ায় যজ্ঞের ছবি পোস্ট করেছেন সুশান্তের পরিবারের লোকেরা। সেখানেই তার দিদিদের পাশাপাশি দেখা গিয়েছে প্রিয় পোষ্য ফাজকে। সুশান্ত যখন বেচেঁ ছিলেন ফাজকে নিয়ে রোজ চলত আদর, আনন্দ, খেলা। যেদিন থেকে সুশান্ত আত্মহননের পথে হাঁটেন, বন্ধু ছাড়া হয় এই সারমেয়। এদিনের যজ্ঞে সে সুশান্তের ছবির সামনে অপলক দৃষ্টিতে বসে আছে। ও কি আদৌ কিছু বুঝতে পারছে? নাকি ভাবছে এই বুঝি আসবেন সুশান্ত আর জড়িয়ে আদর করবে।

 

View this post on Instagram

 

A post shared by F I L M Y G Y A N (@filmygyan)

হ্যাঁ, হৃদয় ভেঙে গিয়েছে ফাজের। শোনা গিয়েছে, সুশান্তের মৃত্যুর পর থেকেই বাড়িময় দৌড়ে বেড়ায় ফাজ। খাওয়াদাওয়া একদম বন্ধ করে দেয় সে। সামান্য আওয়াজ পেলেই দৌড় যেত দরজার কাছে। এখন অনেকটা স্বাভাবিক ফাজ। কিন্তু, আজও মানুষ ব্যথিত এবং উত্তর জানার অপেক্ষায় যে কেন চলে যেতে হল এমন তরতাজা প্রাণকে?

 

View this post on Instagram

 

A post shared by F I L M Y G Y A N (@filmygyan)

উল্লেখ্য, গতকাল অঙ্কিতা লোখান্ডে নিজেও তার বাড়িতে হোম যজ্ঞের আয়োজন করেন সুশান্তের মৃত্যু বার্ষিকী উপলক্ষে। এমনকি পুরোনো বহু ভিডিও শেয়ার করেন অভিনেত্রী।বর্তমানে ভিকি জৈনের সঙ্গে প্রেম করলেও সুশান্তের স্মৃতি আজও তরতাজা তার মনে।

Avatar