BollywoodHoop Plus

জীবনের এই সহজ সত্যি মেনে নিয়েছেন রাখি সাওয়ান্ত, সন্তুষ্ট আইটেম ড্যান্সার হয়েই

বরাবর ঠোঁট কাটা তিনি, মুখে যা আসে তাই বলে দেন। বলা যায় যে তিনি ভেবেচিন্তে কোনো কথা বলেন না। যখন যা মাথায় আসে তাই করে ফেলেন, বলে ফেলেন। এরজন্য বহুবার সমালোচিত হয়েছেন তিনি। মানুষ ভালোবেসে বিরক্ত হয়ে রাখির উপাধি দিয়েছেন ড্রামা কুইন ( drama queen)। পরিচালক ও প্রযোজকরা ভালোবেসে তার পরিচয় বানিয়েছেন আইটেম ডান্সার (item dancer).

এই উপাধিতে তিনি খুশি। আইটেম ডান্সার হয়েই দিব্যি হিট অ্যান্ড হট রাখি। এক সাক্ষাৎকারে রাখি অকপটে বলেন যে ইন্ডাস্ট্রিতে সবাই মুখ্য চরিত্রে অভিনয়ের সুযোগ পায় না। সকলের যোগ্যতা নিয়েও কথা বলেন তিনি। রাখির কথায়, সবার অভিনেত্রী হওয়ার যোগ্যতাও নেই। কেউ হিরোইন হয় আবার কেউ বা আইটেম সং। কারও ভাগ্যে জোটে মা-বোনের রোল।

অবশ্য, রাখি নিজে যে মুহূর্তে বুঝতে পারেন যে তার হিরোইন হওয়ার যোগ্যতা নেই, সেই মুহূর্তেই আইটেম ডান্সকেই পেশা হিসেবে বেছে নেন তিনি। হাতে সবসময় দ্বিতীয় অপশন রেখেই রাখি এগিয়েছেন। এবং তার এই পরিচয় এবং পেশা নিয়ে একেবারেই অনুতপ্ত নন তিনি। সত্যকে সহজ ভাবে নিতে পেরেছেন তিনি। নিজের পেশা নিয়ে গর্বিত রাখি এও বলেন যে যখন নায়িকারা তাঁদের পারফরমেন্স দিয়ে দর্শকের মনোরঞ্জন করতে পারে না, তখন রক্ষাকর্তা হয়ে এগিয়ে আসে আইটেম ডান্সাররাই।

এছাড়াও, নিজের পেশা নিয়ে এক পুরোনো সাক্ষাৎকারে রাখি এও বলেছিলেন যে আইটেম গার্লকে কখনই আইটেম গার্ল বলা উচিত নয়। ওদের আইটেম বম্ব বলা উচিত। কারণ যে কোনও ছবিতেই আইটেম সং আদপে স্পেশ্যাল সং।

whatsapp logo