whatsapp channel

Junior NTR: মোটা শরীরে এডিট করে সিক্স প্যাক! নেটিজেনদের কটাক্ষের মুখে ‘RRR’ খ্যাত রামা রাও

"তোর বাপের খেয়ে মোটা হয়েছি?" রাগ করে অনেকেই বলেন যখন কেউ তার শরীর নিয়ে কটাক্ষ করে বা সোজা বলে বসে, কম কম খা কি মোটা হয়েছিস। সাধারণত,মেয়েদের এই ধরনের কথা…

Avatar

Advertisements
Advertisements

“তোর বাপের খেয়ে মোটা হয়েছি?” রাগ করে অনেকেই বলেন যখন কেউ তার শরীর নিয়ে কটাক্ষ করে বা সোজা বলে বসে, কম কম খা কি মোটা হয়েছিস। সাধারণত,মেয়েদের এই ধরনের কথা বেশি শুনতে হয়। রোগা-মোটা নিয়ে আতঙ্কে যেমন মেয়েরা বেশি ভোগে তেমনই চর্চাও বেশি হয় তাদের মধ্যে। তবে, এবারে এক খ্যাতনামা পুরুষ তার শরীরের অতিরিক্ত ওজন কিংবা ফ্যাট নিয়ে কটাক্ষের শিকার হলেন সোশ্যাল মিডিয়ার ওপেন প্ল্যাটফর্মে। তিনি দক্ষিণী সুপারস্টার ‘RRR’ খ্যাত রামা রাও তথা জুনিয়র এনটিআর(Junior NTR)।

Advertisements

কিছুদিন আগেই সাড়ম্বরে মুক্তি পায় দক্ষিণী সিনেমা ‘RRR’। ছবিতে Junior NTR এর নাচ ও অভিনয় দর্শকদের মুগ্ধ করে। এমনকি, বলিউড সিনেমা প্রেমীদের মনেও জায়গা করে নেয় এই দক্ষিণী সুপারস্টার। পাশাপাশি একদল নিন্দুকদের বচনে কটাক্ষের শিকার হন তিনি।

Advertisements

মোটা শরীরের জন্য বেশ কিছু নেট জনতা কটাক্ষ করে নিজ মন্তব্য উগড়ে দিয়েছেন। কিন্তু, হঠাৎ করে কেন মোটা শরীরের জন্য কু মন্তব্যের শিকার হলেন এই অভিনেতা? প্রসঙ্গত, খ্যাতনামা ফটোগ্রাফার ডাব্বু রত্নানি ( Dabboo Ratnani) দক্ষিণী সুপারস্টার রামা রাও তথা জুনিয়র এনটিআরের একটি বোল্ড ফটোশ্যুট করেন, যেখানে অভিনেতার ঊর্ধ্বাঙ্গ অনাবৃত, সিক্স প্যাক দৃশ্যমান, এবং সাদা কালো ছবি। ওই ছবির ক্যাপশনে ফটোগ্রাফার লেখেন, ‘মন যা বিশ্বাস করে, শরীর তা অর্জন করে।’

Advertisements

Advertisements

নেট জনতা ডাব্বু রত্নানির তোলা এমন ছবি মেনে নিতে পারেননি। অনেকের ধারণা, দক্ষিণী সুপারস্টার রামা রাও তথা জুনিয়র এনটিআর যথেষ্ট ভারী শরীরের। একসময় তার ওজন ছিল প্রায় ১০০ কেজি। সেইসময় তিনি প্রায় ২০ কেজি ওজন কমিয়ে দেন মাত্র তিন মাসে।কিন্তু, নতুন এই সিক্স প্যাকের ছবি কিছুতেই বিশ্বাসযোগ্য হচ্ছে না অনুরাগীদের মনে। অধিকাংশের মতে ছবিটি ফেক অর্থাৎ মিথ্যা, শুধু শুধু প্রযুক্তির সাহায্যে এমন সিক্স প্যাক আনা হয়েছে। অনেকে এডিটিং এর দোকান বলেই কটাক্ষ করেছেন ফটোগ্রাফার ডাব্বু রত্নানিকে ( Dabboo Ratnani)। সত্যি কি এই সিক্স প্যাক নকল নাকি পুরোটাই সত্যি? দ্বন্ধে নেটিজেনরা।

whatsapp logo
Advertisements