Bengali SerialHoop Plus

Suban Roy: তিয়াশার সঙ্গে বিচ্ছেদের পর সুবানের জীবনে নতুন প্রেম! মুখ খুললেন প্রাক্তন স্বামী

গত বছর থেকেই শোনা যাচ্ছিল, তিয়াশা রায় (Tiyasha Roy) ও সুবান রায় (Suban Roy)-এর সম্পর্ক অত্যন্ত টালমাটাল হয়ে গিয়েছে। এমনকি শোনা গিয়েছিল তাঁদের বিবাহ বিচ্ছেদের কথা। আলাদা থাকতে শুরু করেন তিয়াশা। কিন্তু তারপরেও তাঁরা দুজনেই তাঁদের বিবাহ বিচ্ছেদের রটনাকে নিছক গুজব বলে উড়িয়ে দিয়েছিলেন। অবশেষে চলতি বছর মার্চ মাসের শুরুতেই তিয়াশা ও সুবান জানান, তাঁদের আইনত বিবাহ বিচ্ছেদ হয়ে গিয়েছে। তবে তিয়াশাকে তাঁর বিবাহ বিচ্ছেদ নিয়ে তেমন মাথা ঘুমাতে দেখা না গেলেও মুখ খুলেছেন সুবান।

আগামী 6 ই জুন থেকে কালার্স বাংলায় রাত ন’টায় সম্প্রচারিত হতে চলেছে নতুন সিরিয়াল ‘তুমিই যে আমার মা’। এই সিরিয়ালে আবারও খল চরিত্রে অভিনয় করছেন সুবান। সিরিয়ালে তাঁর চরিত্রের নাম মানিক। সিরিয়ালে নায়কের চরিত্রে রয়েছেন সুমন দে (Suman Dey)। নায়িকার ভূমিকায় অভিনয় করছেন প্রিয়া মন্ডল (Priya Mandal)। গ্রামের মেয়ে আরোহী শহরে মশলা বিক্রি করে। একসময় তার সাথে দেখা হয় একটি মাতৃহারা মেয়ের যে শহরের ভিড়ে খুঁজে বেড়ায় নিজের মাকে। অপরদিকে মানিক আরোহীর গ্রামের বড়লোক বাপের বিগড়ে যাওয়া ছেলে।

 

View this post on Instagram

 

A post shared by suban (@subanroy)

নতুন সিরিয়াল নিয়ে যথেষ্ট উত্তেজিত সুবান জানালেন, এটি তাঁর কাছে নতুন চ্যালেঞ্জ। দর্শকদের মন জয় করতে পারবেন বলে আশাবাদী তিনি। সুবানের মতে, বিয়ের আগেও তিনি তাঁর কেরিয়ারের প্রতি ফোকাসড ছিলেন। কিন্তু মাঝে কিছুটা সময় নষ্ট হয়েছে সাংসারিক অশান্তির জেরে। তবে আপাতত বিবাহ বিচ্ছেদকে পিছনে ফেলে নিজের কেরিয়ার নিয়ে ব্যস্ত সুবান।

সুবানের সঙ্গে তিয়াশার মতের অমিল থাকলেও তাঁরা সম্পর্ককে সামলানোর চেষ্টা করেছিলেন। কিন্তু তাঁদের সম্পর্কের মাঝে প্রচুর মানুষ ঢুকে গিয়েছিলেন যার পরিণতি হয় তাঁদের বিবাহ বিচ্ছেদ। আপাতত নতুন কোনো সম্পর্কে জড়াতে চান না সুবান। ‘তুমিই যে আমার মা’-এর পাশাপাশি সান বাংলায় সম্প্রচারিত সিরিয়াল ‘সুন্দরী’-তে অভিনয় করছেন সুবান।

 

View this post on Instagram

 

A post shared by Colors Bangla (@colorsbangla)

whatsapp logo