whatsapp channel

একা নিষিদ্ধ পল্লীতে গিয়ে বিপদে শ্বেতা! রক্ষা করতে পারবেন রণজয়?

বছর শেষের মুখে এসে পড়লেও টেলিপাড়ায় কিন্তু ব্যস্ততার অন্ত নেই। আসলে সম্প্রতি একগুচ্ছ নতুন সিরিয়াল (Television Serial) শুরু হচ্ছে প্রথম সারির দুটি চ্যানেলে। কয়েকটি ইতিমধ্যেই শুরু হয়ে গিয়েছে, আর কিছু…

Nirajana Nag

Nirajana Nag

বছর শেষের মুখে এসে পড়লেও টেলিপাড়ায় কিন্তু ব্যস্ততার অন্ত নেই। আসলে সম্প্রতি একগুচ্ছ নতুন সিরিয়াল (Television Serial) শুরু হচ্ছে প্রথম সারির দুটি চ্যানেলে। কয়েকটি ইতিমধ্যেই শুরু হয়ে গিয়েছে, আর কিছু শুরু হওয়ার অপেক্ষায় রয়েছে। এর মধ্যে অন্যতম শ্বেতা ভট্টাচার্য (Sweta Bhattacharya) এবং রণজয় বিষ্ণুর (Ranojoy Bishnu) নতুন সিরিয়াল। এই প্রথম কোনো প্রোজেক্টে জুটি বাঁধতে চলেছেন এই দুই অভিনেতা অভিনেত্রী। সদ্য প্রকাশ্যে এসেছে তাঁদের নতুন সিরিয়াল ‘কোন গোপনে মন ভেসেছে’র প্রোমো।

জি বাংলা চ্যানেলে খুব শীঘ্রই শুরু হতে চলেছে এই নয়া ধারাবাহিক। প্রকাশ্যে এল তার হাতে গরম প্রোমো। আর প্রথম ঝলকেই গল্প দিয়ে দর্শকদের মন কাড়ল এই আসন্ন মেগা। গল্প বলছে, গ্রামের মেয়ে শ্বেতা প্রথম বার একা কলকাতা আসছে। তাকে ঠিকানা দিয়ে বলে দেওয়া হয়েছে, হাতিবাগানে গিয়ে বিনোদের খোঁজ করতে। কিন্তু ট্রেনের মধ্যে তার ব্যাগ ঠিকানা সব হারিয়ে যায়। গ্রামের মেয়ে একা পড়ে অকূল পাথারে।

এর মধ্যে খারাপ লোকের পাল্লায় পড়ে সে গিয়ে পৌঁছায় নিষিদ্ধ পল্লীতে। সেখান থেকে কোনো রকমে পালিয়ে এসেই রণজয়ের সঙ্গে দেখা হয় তার। কীভাবে তার ভরসা জিতে তাকে রক্ষা করবে রণজয়? গল্প ধীরে ধীরে খোলস ছাড়াবে সিরিয়াল শুরু হলে। তবে প্রথম ঝলক যে দর্শকদের খুবই পছন্দ হয়েছে তা বোঝা যাচ্ছে কমেন্ট বক্সে চোখ রাখলেই।

অনেকেই প্রশংসা করেছে প্রোমো টির। কেউ কেউ আবার বলছেন, সেই একঘেয়ে গল্প। গ্রামের মেয়ে শহরের বাবুর বউ হবে। আর তারপর শ্বশুরবাড়ির কূটকাচালি। আবার কারোর বক্তব্য, ‘বোঝে না সে বোঝে না’ ছবির আবির-পায়েলের গল্পটার মতোই খানিকটা এই প্রোমো। এর মধ্যেই কোন স্লটে আসবে এই সিরিয়াল তা নিয়ে জল্পনা শুরু হয়েছে। কয়েকজন বলছেন, সাড়ে আটটার স্লটে দেওয়া হবে এই নতুন ধারাবাহিককে। সেক্ষেত্রে সম্ভবত শেষ হয়ে যাবে ‘রাঙা বউ’। তবে এ বিষয়ে এখনো চ্যানেলের তরফে কোনো ঘোষণা করা হয়নি।

whatsapp logo
Nirajana Nag
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই