whatsapp channel

Krishna Mukherjee: শীঘ্রই বাজবে বিয়ের সানাই, সরকারি কর্মকর্তার প্রেমে পাগল ‘নাগিন’ অভিনেত্রী

অধিকাংশ ক্ষেত্রেই অভিনেত্রীরা বিয়ে করেন বিনোদন জগতের সাথে যুক্ত পুরুষদের। অনেকে বিয়ে করেন শিল্পপতি বা ক্রিকেটারদের। কিন্তু এমনও অনেকে রয়েছেন যাঁরা সরকারী কর্মচারীদের বিয়ে করেন। এবার এই তালিকাভুক্ত হতে চলেছেন…

Avatar

অধিকাংশ ক্ষেত্রেই অভিনেত্রীরা বিয়ে করেন বিনোদন জগতের সাথে যুক্ত পুরুষদের। অনেকে বিয়ে করেন শিল্পপতি বা ক্রিকেটারদের। কিন্তু এমনও অনেকে রয়েছেন যাঁরা সরকারী কর্মচারীদের বিয়ে করেন। এবার এই তালিকাভুক্ত হতে চলেছেন অভিনেত্রী কৃষ্ণা মুখার্জী (Krishna Mukherjee)।

প্রবাসী বঙ্গতনয়া কৃষ্ণা মুম্বইয়ের টেলিভিশন অভিনেত্রী। ‘কুছ তো হ্যায় : নাগিন এক নয়ে রঙ্গ মে’ সিরিয়ালের মাধ্যমে পরিচিতি লাভ করেছেন তিনি। তবে খুব শীঘ্রই বিয়ে করে অভিনয় থেকে দূরে সরে যেতে চলেছেন কৃষ্ণা। আগামী 8 ই সেপ্টেম্বর কৃষ্ণার এনগেজমেন্ট হতে চলেছে। তাঁর ভাবী স্বামী ভারতীয় নেভির কর্মকর্তা। এক কমন ফ্রেন্ডের পারিবারিক অনুষ্ঠানে নিজের প্রেমিককে প্রথমবার ইউনিফর্মে দেখে ভালো লেগে গিয়েছিল কৃষ্ণার। গত বছরের শেষের দিকে দুজনের মধ্যে সম্পর্কের সূত্রপাত হয়। কৃষ্ণার মতে, নেভিতে কাজ করলেও অভিনেত্রী কৃষ্ণাকে তাঁর প্রেমিক যথেষ্ট বোঝেন। ফলে তাঁকে বিয়ে করে কৃষ্ণা ভালো থাকবেন।

8 ই সেপ্টেম্বর এনগেজমেন্টের পর বিয়ের জন্য আপাতত কিছুটা সময় চান কৃষ্ণা। সবকিছু ঠিকঠাক থাকলে 2023 সালে বিয়ে করতে চলেছেন তিনি। এই কারণে হাতে থাকা প্রজেক্টের কাজ যত দ্রুত সম্ভব সারছেন কৃষ্ণা। নতুন করে কোনো কমিটমেন্টে যেতে রাজি নন তিনি।

কৃষ্ণা টেলিভিশনে ডেবিউ করেছিলেন ‘ঝল্লি অঞ্জলি’ সিরিয়ালের মাধ্যমে। এরপর ‘ইয়ে হ্যায় আশিকি’-তে অভিনয় করেছেন তিনি। একতা কাপুর (Ekta Kapoor) নির্মিত শো ‘ইয়ে হ্যায় মহব্বতেঁ’ তাঁর জীবনের টার্নিং পয়েন্ট। স্টার প্লাসে সম্প্রচারিত এই সিরিয়ালে কৃষ্ণার অভিনয় প্রশংসিত হয়েছিল। এর পাশাপাশি ‘নাগিন 3’-তে অভিনয় করেছিলেন তিনি। 2021 সালে ‘কুছ তো হ্যায় : নাগিন এক নয়ে রঙ্গ মে’ সিরিয়ালে আবারও ফিরে আসেন কৃষ্ণা। বর্তমানে তিনি দঙ্গলের ‘শুভ শগুন’-এ অভিনয় করছেন।

 

View this post on Instagram

 

A post shared by AACHHO JAIPUR (@aachho)

whatsapp logo