whatsapp channel

‘হঠাৎ করে খুন হয়ে যেতে পারি’- বিস্ফোরক দাবি বাঙালি অভিনেত্রীর

পরিচালক অনুরাগ কাশ্যপের বিরুদ্ধে যৌন হেনস্থার অভিযোগ এনে আগেই সোশ্যাল মিডিয়ায় সরব হয়েছিলেন অভিনেত্রী পায়েল ঘোষ। ইতিমধ্যে অনুরাগের বিরুদ্ধে একাধিক অভিযোগও দায়ের করেছেন অভিনেত্রী। এরমধ্যেই আবারও ইনস্টাগ্রামে বিস্ফোরক দাবি পায়েলের।…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

পরিচালক অনুরাগ কাশ্যপের বিরুদ্ধে যৌন হেনস্থার অভিযোগ এনে আগেই সোশ্যাল মিডিয়ায় সরব হয়েছিলেন অভিনেত্রী পায়েল ঘোষ। ইতিমধ্যে অনুরাগের বিরুদ্ধে একাধিক অভিযোগও দায়ের করেছেন অভিনেত্রী। এরমধ্যেই আবারও ইনস্টাগ্রামে বিস্ফোরক দাবি পায়েলের। ঝুলন্ত অবস্থায় পাওয়া যেতে পারে তাঁকেও, বলে আশঙ্কা প্রকাশ করলেন অভিনেত্রী।

Advertisements

নিজের ইনস্টাগ্রাম একাউন্টে পায়েল লেখেন– একটি বড় নিউজ পোর্টালে আমি অনুরাগ কশ্যপের বিরুদ্ধে সাক্ষাৎকার দিয়েছিলাম। এরপর জানতে পারি এর জন্য তারা অনুরাগ কশ্যপের থেকেই অনুমতি চেয়েছিলেন।’

Advertisements

এরপরই দেশের মানুষদের উল্লেখ করে পায়েলের আবেদন– যদি আমাকে ঝুলন্ত অবস্থায় পাওয়া যায় তাহলে জানবেন আমি আত্মহত্যা করি নি। ওদের কাছে তো মানসিক অবসাদ এবং চিকিৎসার অজুহাত তৈরিই আছে।

Advertisements

উল্লেখ্য, নিজের প্রাণহানির আশঙ্কা জানিয়ে সুশান্তের মৃত্যু রহস্যের সঙ্গে তাঁর বিষয়টির যোগ টানছেন পায়েল। কারণ সুশান্তের অবসাদের আত্মহত্যার তত্ত্ব মানতে নারাজ গোটা দেশ। এবার কি সুশান্তের আবেগকে উসকে দিয়েই নিজের বক্তব্য দেশবাসীর কাছে পৌঁছনোর প্রয়াস করছেন অভিনেত্রী?

Advertisements

whatsapp logo
Advertisements
Avatar
HoopHaap Digital Media