whatsapp channel

বৈদিক রীতি মেনে সাত পাকে বাঁধা পড়লেন জনপ্রিয় অভিনেত্রী সন্দীপ্তা

বৃহস্পতিবার সকাল থেকেই বৃষ্টিস্নাত কলকাতা। কখনও মুষলধার, কখনও ইলশেগুঁড়ি। তবু তার মাঝেই শহরের বুকে হয়ে গেল একটি প্রতীক্ষিত বিবাহ। সাতপাকে বাঁধা পড়লেন সন্দীপ্তা সেন (Sandipta Sen) ও সৌম্য মুখোপাধ্যায় (Soumya…

Avatar

Nilanjana Pande

Advertisements
Advertisements

বৃহস্পতিবার সকাল থেকেই বৃষ্টিস্নাত কলকাতা। কখনও মুষলধার, কখনও ইলশেগুঁড়ি। তবু তার মাঝেই শহরের বুকে হয়ে গেল একটি প্রতীক্ষিত বিবাহ। সাতপাকে বাঁধা পড়লেন সন্দীপ্তা সেন (Sandipta Sen) ও সৌম্য মুখোপাধ্যায় (Soumya Mukherjee)। ‘সিঙ্গল’ তকমা অবশেষে ঘুচিয়ে দিলেন সন্দীপ্তা। যদিও তাঁর বিয়েতে বৃষ্টি হয়ে গিয়েছে খলনায়িকা। ফলে খোলা আকাশের পরিবর্তে সন্দীপ্তাকে বেছে নিতে হয়েছে বাইপাস সংলগ্ন একটি ব্যাঙ্কোয়েট। সোশ্যাল মিডিয়ায় ইতিমধ্যেই ভাইরাল হয়ে গিয়েছে সন্দীপ্তার সাথে সৌম্যর বিয়ের ভিডিও।

Advertisements

ভিডিওতে দেখা যাচ্ছে, সন্দীপ্তা সেজেছেন সাবেকি বঙ্গ নববধূর সাজে। আটপৌরে বাঙালি ধরনে পরেছেন গোলাপি রঙের বেনারসি। মাথা আবৃত রয়েছে মানানসই গোলাপি ওড়নায়। চন্দন চর্চিত কপালের মাঝে রয়েছে একটি ছোট্ট টিপ। ঠোঁটে হালকা লিপস্টিক, চোখের কাজলে অনন্যা সন্দীপ্তা। সৌম্য পরেছেন গোলাপি রঙের শেরওয়ানি ও ধুতি। মালাবদলের পর সকলের সামনেই বর ও কনে একে অপরকে জড়িয়ে ধরলেন। সন্দীপ্তা ও সৌম্যর বিয়ে হয়েছে বৈদিক রীতিতে। আইনত বিয়ে সারার পর হয়েছে শুভদৃষ্টি ও মালাবদল। এরপর নন্দিনী ভৌমিক (Nandini Bhowmik)-এর পৌরোহিত্যে শুরু হয় বিয়ের অনুষ্ঠান। বৈদিক রীতি মেনে সন্দীপ্তা ও সৌম্য বাঁধা পড়েছেন সাতপাকে।

Advertisements

Advertisements

ফলে হয়নি কন্যাদানের পর্ব। একটি মিউজিক লঞ্চ পার্টিতে সন্দীপ্তার সাথে সৌম্যর আলাপ। কিন্তু সেই সময় তা ছিল নিছক বন্ধুত্ব। ধীরে ধীরে প্রেমের সূত্রপাত হয় যা 7 ই ডিসেম্বরের বৃষ্টিস্নাত সন্ধ্যায় পরিণতি পেল পরিণয়ে। সৌম্যই প্রথম সন্দীপ্তাকে ভালোবাসার কথা জানিয়েছিলেন। কিন্তু সন্দীপ্তা একটু সময় নিয়েছিলেন। সৌম্য নিজেও বিনোদন জগতের সাথে যুক্ত। হইচই-এর উচ্চপদে কর্মরত তিনি।

Advertisements

গত 2 রা ডিসেম্বর হয়ে গিয়েছিল তাঁদের বাগদান। মঙ্গলবার থেকে শুরু হয়েছিল প্রাক-বিয়ের অনুষ্ঠান। ইতিমধ্যেই ভাইরাল হয়ে গিয়েছে সন্দীপ্তার গায়ে হলুদের ছবি। তবে নায়িকার বিয়েতে বাদ গেল না তাঁর প্রিয় নায়কের ফিল্মের গান। যখন সন্দীপ্তা বরমালা পরিয়ে দিলেন সৌম্যর গলায়, ব্যাকগ্রাউন্ডে বেজে উঠল শাহরুখ খান (Shahrukh Khan) অভিনীত ফিল্ম ‘দিলওয়ালে দুলহনিয়া লে যায়েঙ্গে’-র আইকনিক গান ‘তুঝে দেখা তো ইয়ে জানা সনম’। ‘হুপহাপ’ (HOOPHAAP)-এর পক্ষ থেকে সন্দীপ্তা ও সৌম্যর আগামী জীবনের জন্য রইল একরাশ শুভেচ্ছা।

whatsapp logo
Advertisements