whatsapp channel

Shobnom Bubly: বুবলির সন্তানের বাবা কে! অবশেষে ফাঁস হলো রহস্য

মাত্র কয়েকদিন আগেই বাংলাদেশের নায়িকা শবনম খান বুবলি (Shobnom Khan Bubly) তাঁর কয়েকটি ছবি ফেসবুকে শেয়ার করেছিলেন। তাতে বুবলির বেবিবাম্প বোঝা গিয়েছিল। এরপরেই তাঁর সন্তানের পিতৃপরিচয় নিয়ে প্রশ্ন করতে শুরু…

Avatar

Nilanjana Pande

মাত্র কয়েকদিন আগেই বাংলাদেশের নায়িকা শবনম খান বুবলি (Shobnom Khan Bubly) তাঁর কয়েকটি ছবি ফেসবুকে শেয়ার করেছিলেন। তাতে বুবলির বেবিবাম্প বোঝা গিয়েছিল। এরপরেই তাঁর সন্তানের পিতৃপরিচয় নিয়ে প্রশ্ন করতে শুরু করেন নেটিজেনদের একাংশ। বুবলির ছবির ক্যাপশনের মাধ্যমে জানা গিয়েছিল, তিনি বিশেষ একটি সময়কাল অবধি আমেরিকায় ছিলেন। বুবলি বিবাহিত নন। তাঁর কোনো বয়ফ্রেন্ড নেই বলেও জানা গিয়েছে। ফলে স্বাভাবিক ভাবেই বুবলির সন্তানের পিতা কে তা নিয়ে উঠেছিল প্রশ্ন। এবার বুবলি নিজেই সেই প্রশ্নের উত্তর দিলেন।

শুক্রবার বেলার দিকে হঠাৎই বুবলি তাঁর ফেসবুক পোস্টে কয়েকটি ছবি শেয়ার করেন। ছবিগুলিতে দেখা যাচ্ছে, একটি মিষ্টি বাচ্চা কখনও খেলছে। কখনও সে বুবলির কোলে। কখনও বা তাকে দেখা যাচ্ছে বাংলাদেশের বিখ্যাত নায়ক শাকিব খান (Shakib Khan) -এর কোলে খেলতে ব্যস্ত সে। ছবিগুলি শেয়ার করে বুবলি জানিয়েছেন, তিনি চেয়েছিলেন একটি শুভ দিনক্ষণ দেখে তাঁদের সন্তানকে নেটিজেনদের সামনে আনতে। তবে তাঁর মনে হয়, আল্লাহ যা করেন তা ভালোর জন্য করেন। বুবলি জানিয়েছেন, তাঁর সন্তানের নাম শেহজাদ খান বীর (Shehzad Khan Veer)। শেহজাদ তাঁর ও শাকিবের একমাত্র পুত্রসন্তান।

শাকিবের সাথে বুবলির সম্পর্কের গুঞ্জন আগেই বজায় ছিল ঢালিউডে। এর মধ্যেই 2020 সালে হঠাৎই উধাও হয়ে গিয়েছিলেন বুবলি। কিন্তু কিছুদিন আগেই বুবলি তাঁর বেবিবাম্পের ছবি ফেসবুকে শেয়ার করে তাঁর আমেরিকা বাসের কথা লিখেছিলেন। এরপরেই জানা যায়, বুবলি আমেরিকার লং আইল্যান্ড জুইশ মেডিক্যাল হাসপাতালে জন্ম দিয়েছিলেন শেহজাদের। বুবলির পুত্রসন্তান শেহজাদের জন্ম হয় 2020 সালের 21 শে মার্চ।

আড়াই বছর অন্তরালে থাকার পর বুবলি সকলের সামনে নিয়ে এলেন শেহজাদকে। তবে বুবলি সাথে শাকিবের বিয়ে হয়েছে কিনা তা জানা যায়নি।

whatsapp logo