whatsapp channel
BollywoodHoop Plus

Rakhi Sawant: মাত্র ৫০ টাকার জন্য যা করেছিলেন রাখি সাওয়ান্ত

রাখি সাওয়ান্ত (Rakhi sawant)-এর ব্যক্তিগত জীবন খোলা খাতার মতো। নিজের জীবনের কোনও কথা নিয়েই রাখ-ঢাক করেন না রাখি। এমনকি তাঁর শৈশব নিয়েও তিনি অকপট হয়েছিলেন। একসময় মামাবাড়ির অত্যাচার, রক্ষণশীলতা সব কিছু নিয়েই মুখ খুলেছেন রাখি। এবার রাখি জানালেন, একসময় আম্বানি পরিবারে টাকার জন্য কাজ করতেন তিনি।

একটি সাক্ষাৎকারে রাখি জানিয়েছেন, তিনি বড় হয়েছেন একটি চওল-এ। চওল আক্ষরিক অর্থে বস্তি না হলেও তার থেকে কিছু কম নয়। রাখির মতে, চওলগুলি ছোট মেয়েদের শৈশব ছিনিয়ে নেয়। তাদের বাইরে গিয়ে খেলা করার অনুমতি না থাকলেও কাজ করার অনুমতি থাকে। মেয়েদের পয়সায় সংসার চালাতে সেখানে কারোর লজ্জা করে না। রাখির যখন মাত্র দশ বছর বয়স, তখন টাকার অভাবে তাঁকেও কাজে বেরোতে হয়েছিল। একটি ক্যাটারিং কোম্পানির হয়ে কাজ করতেন রাখি। তাঁর দৈনিক বেতন ছিল পঞ্চাশ টাকা। টিনা আম্বানি (Tina Ambani) ও অনিল আম্বানি (Anil Ambani)-র বিয়েতে খাবার পরিবেশন করেছিলেন রাখি।

একসময় রাখির মা জয়া সাওয়ান্ত (Jaya Sawant) চাইতেন, রাখি বাইরে কাজ করে অর্থ উপার্জন করে আনুন। এর ফলে স্কুলের পড়া ছাড়তে হয় রাখিকে। তিনি লুকিয়ে কাঁদতেন। তাঁর মনে হত , তিনি কেন এমন পরিবারে জন্ম নিলেন, যেখানে মেয়েদের অসম্মান করা হয়, কিন্তু ছেলেরা পায় ভালোবাসা! দিনের পর দিন অত্যাচারিত হতে হতে বাড়ি থেকে পালিয়ে গিয়েছিলেন রাখি। বলিউডে অনেক লড়াই-এর পর নিজেকে আইটেম ডান্সার হিসাবে প্রতিষ্ঠিত করেছেন তিনি।

একসময় যে মা রাখির পড়াশোনা ছাড়িয়ে দিয়েছিলেন অর্থ উপার্জনের জন্য, সেই মাকে ক্যান্সার থেকে সুস্থ করে নিজের কাছেই রেখেছেন রাখি।

 

View this post on Instagram

 

A post shared by India Forums (@indiaforums)

whatsapp logo