Bengali SerialHoop Plus

বসন্ত উৎসবের সন্ধ্যায় শোকের ছায়া টেলিপাড়ায়! চলে গেলেন ‘রাণী রাসমণি’ খ্যাত অভিনেতা

বসন্ত উৎসবের মাঝেই শোকের ছায়া নেমে এল টলিউডে। শোকস্তব্ধ হয়ে গেল গোটা স্টুডিওপাড়া। রংয়ের উৎসবের সন্ধ্যায় না ফেরার দেশে চলে গেলেন অভিনেতা অরিজিৎ বন্দ্যোপাধ্যায় (Arijit Banerjee)। ফের সেই মারণ রোগ হৃদরোগই কেড়ে নিল অভিনেতাকে। মঙ্গলবার সন্ধ্যায় ঘটল মহাপ্রয়ান। চিকিৎসকদের আহত চেষ্টা এল বিফলে। হল না শেষরক্ষা।

সূত্রের খবর, সোমবার অসুস্থ বোধ করছিলেন অরিজিৎ। এরপর তড়িঘড়ি তাঁকে বিপি পোদ্দার হাসপাতালে ভর্তি করা হয়। হার্ট এটাক হয় অভিনেতার। হাসপাতালে শুরু হয় জীবন ও মৃত্যুর কঠিন লড়াই। কিন্তু চিকিৎসদের আপ্রাণ চেষ্টা সত্ত্বেও শেষরক্ষা হল না। মঙ্গলবার সন্ধ্যায় না-ফেরার দেশে পাড়ি দিলেন অভিনেতা। এদিন অরিজিৎ বন্দ্যোপাধ্যায়ের মৃত্যুর খবর জানান আর্টিস্ট ফোরামের কোষাধ্যক্ষ তথা অভিনেতা সোহন বন্দ্যোপাধ্যায়। তিনি বলেন, ‘আমাদের বন্ধু ও ভাই অরিজিৎ ব্যানার্জী (তোতা) আজ সন্ধ্যা ৬.১৯-এ হৃদরোগে আক্রান্ত হয়ে বি পি পোদ্দার হাসপাতালে মারা গেছে’।

এই ঘটনায় শোকস্তব্ধ গোটা টালিগঞ্জ। মঙ্গলবার ছুটি ছিল গোটা স্টুডিওপাড়ায়। ফলে বন্ধ ছিল সমস্ত রকমের কাজকর্ম। সবাই যে যার মতো হোলি খেলায় মত্ত ছিলেন এদিন। আনন্দের সঙ্গে বসন্তের রংয়ে গা ভাসিয়ে দিচ্ছিলেন সকলেই। কিন্তু তার মাঝেই এল এই দুঃসংবাদ। চিরনিদ্রায় শায়িত হলেন অভিনেতা। আর এই খবর অনেকেরই চোখ ভিজিয়েছে নিমেষের মধ্যে।

প্রসঙ্গত, অভিনয় ছিল অরিজিৎ বন্দ্যোপাধ্যায়ের পেশা ও নেশা দুইই। ছোট পর্দার পাশাপাশি রঙ্গমঞ্চের পরিচিত মুখ তিনি। অভিনয়ের পাশাপাশি, একাধিক নাটক পরিচালনা করেছেন। ‘করুণাময়ী রানি রাসমণি’, ‘শ্রীচৈতন্য মহাপ্রভু’, ‘ত্রিশূল’-র মতো ধারাবাহিকে অভিনয় করেছেন তিনি। অভিনেতার মৃত্যুতে শোকের ছায়া নেমে এসেছে টেলিপাড়ায়।

whatsapp logo

Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা