BollywoodHoop Plus

Urfi Javed: সাপের মতো পোশাকে গোপনাঙ্গ ঢেকে ভাইরাল উরফি জাভেদ

এতদিন উরফি জাভেদ (Urfi Javed) তাঁর ফ্যাশনের কারণে সকলের বিদ্রুপের শিকার হয়েছেন। পেয়েছেন প্রাণনাশের হুমকি। একাধিক ইউটিউবার, রাজনৈতিক নেতা-নেত্রীদের কাছে অসম্মানিত হয়েছেন। অথচ তিনি বারবার বলেছেন, শুধুমাত্র কাজের জন্য এই ধরনের পোশাক পরেন তিনি। সম্প্রতি জানা গিয়েছে, নিউকামার উরফির সাথে কাজ করতে একসময় রাজি ছিলেন না কোনো ফ্যাশন ডিজাইনার। ফলে উরফি নিজেই নিজের সাধ্যমতো পোশাক তৈরি করতে পরতেন। তবে বদলেছে সময়। বদনাম হয়ে নাম পেয়েছেন উরফি। ফ্যাশন ডিজাইনাররা লক্ষ্য করেছেন তাঁকে। আবু জানি সন্দীপ খোসলা (Abu Jani Sandip Khosla)-র ডিজাইনার ব্র্যান্ডের জন্য মডেলিং-এর মাধ্যমে বলিউডের প্রথম সারির মডেলদের মধ্যে উঠে এসেছেন উরফি। তবে নিজের পোশাক নিয়ে পরীক্ষা-নিরীক্ষা করা ছাড়েননি তিনি। আবারও সকলকে অবাক করে সর্পিল ডিজাইনের পোশাকে অবতীর্ণ হলেন উরফি।

পাপারাৎজিদের ক্যামেরায় এদিন উরফির এই পোশাক পরিহিত ভিডিও ভাইরাল হয়ে ব্রেক করেছে নেটদুনিয়া। জুটের তৈরি এই পোশাকটি উরফির কোমর থেকে দুই স্তনের অংশ আবৃত করলেও তাঁর ক্লিভেজ সম্পূর্ণ উন্মুক্ত রেখেছিল। লাল-কালো-সোনালি সিকুইনের ডিজাইন করা এই পোশাকের সাথে উরফির নিম্নাংশে ছিল সবুজ রঙের ধোতি স্কার্ট। মাথার চুলে বান বেঁধেছিলেন উরফি। সামান্য ফ্রিঞ্জ সেট করা ছিল কপালের উপর। হালকা মেকআপ করেছিলেন তিনি। কানে পরেছিলেন সোনালি রঙের জাঙ্ক জুয়েলারি। পায়ে ছিল স্টিলেটো। এদিন একটি ইভেন্টে এই পোশাকে উপস্থিত হন উরফি। সেখানে তাঁর সাংবাদিকদের দেখে অবাক হয়ে তিনি জিজ্ঞাসা করেন, কি করে এলেন তাঁরা।

 

View this post on Instagram

 

A post shared by Viral Bhayani (@viralbhayani)

পরে জানা যায়, সাংবাদিকরা বলিউডের নতুন ফ্যাশন সেনসেশনকে ধাওয়া করে ফ্লাইটে এসেছেন। উরফির সাথে সম্প্রতি একটি ফ্যাশন প্রোজেক্ট করেছেন আনাইতা শ্রফ আদাজানিয়া (Anaita Shroff Adajania)। আনাইতা ছাড়াও এই ফ্যাশন প্রোজেক্টে অংশগ্রহণ করেছিলেন বলিউডের প্রথম সারির ফ্যাশন ডিজাইনাররা। ‘ডার্টি’ ম্যাগাজিনের কভার পেজ ও ফ্যাশন পেজের জন্য শুট করেছেন তাঁরা।

 

View this post on Instagram

 

A post shared by Uorfi (@urf7i)

আগামী দিনে ‘ডার্টি’-র কভার গার্ল হিসাবে দেখা যাবে উরফিকে। এছাড়াও তাঁর হাতে রয়েছে একাধিক ব্র্যান্ড এনডোর্সমেন্ট। অপরদিকে নারীকেন্দ্রিক ওয়েব সিরিজে কাজ করার ইচ্ছা প্রকাশ করেছেন উরফি।