Hoop PlusHoop ViralTollywood

‘হাওয়া হাওয়াই’ গানে ডান্স বাংলা ডান্সের সেটে তুমুল নাচলেন কোয়েল মল্লিক, রইলো ভিডিও

আবারও খবরের শিরোনামে কোয়েল মল্লিক (Koel Mullick)। কোয়েল নাচ করতে ভালোবাসেন তা সবাই জানেন। সম্প্রতি জি বাংলার জনপ্রিয় ডান্স রিয়েলিটি শো ‘ডান্স বাংলা ডান্স’-এ অতিথি হয়ে এসেছিলেন কোয়েল। শোয়ের সেট থেকেই কোয়েল শেয়ার করেছেন একটি ইন্সটাগ্রাম রিল।

কোয়েলের শেয়ার করা ইন্সটাগ্রাম রিলে তাঁকে ‘মিস্টার ইন্ডিয়া’ ফিল্মের আইকনিক গান ‘হাওয়া হাওয়াই’-এর সঙ্গে নাচতে দেখা গেল। কোয়েলের পরনে ছিল লাল রঙের আনারকলি যার সম্পূর্ণটা জুড়ে ছিল সুতোর কারুকার্য। ‘মিস্টার ইন্ডিয়া’ ফিল্মে এই গানটি কিংবদন্তী অভিনেত্রী শ্রীদেবী (Sridevi)-র উপর পিকচারাইজড হয়েছিল। অগস্ট মাসেই শ্রীদেবীর জন্ম। নাচ ছিল তাঁর অন্যতম প‍্যাশন। ফলে অনেকেই মনে করছেন, নাচের শোয়ের সেট থেকে কোয়েলের ‘হাওয়া হাওয়াই’ রিল শ্রীদেবীর প্রতি একপ্রকার ট্রিবিউট।

গত বছর মা হওয়ার পর কোয়েল তাঁর মাতৃত্বকালীন ওজন সম্পূর্ণ ঝরিয়ে স্লিম অ্যান্ড ট্রিম হয়ে গেছেন। নিজেকে ফিট রাখতে কোয়েলের ভরসা যোগা ও জুম্বা ডান্স। এর আগে জুম্বা ইন্সট্রাক্টরের সাহায্যে তাঁর একটি জুম্বা করার ভিডিও শেয়ার করেছিলেন কোয়েল। এছাড়াও প্রায়ই তাঁকে যোগা ভিডিও শেয়ার করতে দেখা যায়।

যোগার মাধ্যমে ফিট রাখার মন্ত্রকে সবার মধ্যে ছড়িয়ে দিতে কোয়েল নিয়েছিলেন এক অভিনব উদ্যোগ। তিনি একটি যোগার ভিডিও শেয়ার করে সবার দিকে চ্যালেঞ্জ ছুঁড়ে দিয়েছিলেন, বিভিন্ন ভালো ভালো যোগা ভিডিও শেয়ার করে তাঁকে ট‍্যাগ করতে। যার ভিডিও সবচেয়ে ভালো হবে, সেই ভিডিওটি স্থান পাবে কোয়েলের ইন্সটাগ্রাম স্টোরিতে। কোয়েলের এই উদ্যোগ প্রশংসিত হয়েছিল।

whatsapp logo