Hoop PlusTollywood

Darshana Banik: সরু ফিতের ফিনফিনে পোশাকে নয়া খেল দেখালেন দর্শণা!

দর্শণা বণিক (Darshana Banik) বর্তমানে বাংলার পাশাপাশি সর্বভারতীয় স্তরেও যথেষ্ট পরিচিত মুখ। অনুরাগ বসু (Anurag Basu) পরিচালিত ফিল্ম ‘মেট্রো ইন দিনোঁ’-য় অভিনয় করছেন দর্শণা। কলকাতার বুকে নিখিল জৈন (Nikhil Jain)-এর ব্র্যান্ড ‘রঙ্গোলি ফ্যাশনস’-এর আরও একটি কালেকশন ‘ইউভ’-এর শোস্টপার হয়ে মার্জার সরণিতে হেঁটেছেন দর্শণা। এছাড়াও নিত্যনতুন ফটোশুট ও ইন্সটাগ্রাম রিল শেয়ার করেন তিনি। সম্প্রতি দর্শণার আরও একটি ইন্সটাগ্রাম রিল ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়।

রিলে দর্শণার পরনে রয়েছে পার্পল রঙের একটি বডিকন ড্রেস। নুডল স্লিভের ড্রেসটির নেকলাইন সামান্য ডিপ হওয়ার কারণে উন্মুক্ত রয়েছে দর্শণার ক্লিভেজ। নেকলাইনে রয়েছে যথেষ্ট পরিমাণে প্লিট। বডিকন ড্রেসের নিচের অংশে রয়েছে প্লিট। বডিকন ড্রেসের একপাশে রয়েছে ডিটেলিং। এই পোশাকের সাথে ন্যুড শেডের লিপস্টিকে দর্শণা রাঙিয়েছেন ঠোঁট। চোখে ফুটে ওঠেছে স্মোকি আই লুক। কানে রয়েছে স্টোন স্টাডেড চেন ইয়ারিং। খোলা চুলে রয়েছে হালকা কার্ল। দর্শণা ক্যাপশনে লিখেছেন, তিনি নিজের খুঁত পছন্দ করেন। এই ক্যাপশনের সাথে পার্পল রঙের হার্ট ইমোজি জুড়েছেন দর্শণা। রিলে তাঁকে দেখা যাচ্ছে হালকা নাচের ভঙ্গিতে সাদা পর্দা নিয়ে খেলা করতে।

দর্শণার রিলের কমেন্ট সেকশনে তাঁর বন্ধু ও মডেল-অভিনেত্রী বিদিতা বাগ (Bidita Bag) লিখেছেন, সারা শহরকে ল্যাভেন্ডারের রঙে রাঙিয়ে দাও। এর আগে ভোপালে নতুন ওয়েব সিরিজ ‘নোটারি’-র শুটিং শেষ করেছেন দর্শণা। এছাড়াও কলকাতায় একটি মিউজিক ভিডিওয় কাজ করেছেন তিনি। এই মিউজিক ভিডিওয় তাঁর বিপরীতে অভিনয় করেছেন সৌরভ দাস (Sourav Das)।

এছাড়াও শুভ্রজিৎ মিত্র (Subhrajit Mitra) পরিচালিত প‍্যান ইন্ডিয়ান ফিল্ম ‘দেবী চৌধুরানী’-তে গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাবে দর্শণাকে। অপরদিকে বাংলাদেশের পরিচালক কামরুজ্জামান (Kamrujjaman) নির্মিত সাসপেন্স থ্রিলার ঘরানার ফিল্ম ‘লিপস্টিক’-এও অভিনয় করছেন দর্শণা।

whatsapp logo