Hoop PlusRegional

Pori Moni: প্রথম সন্তানের মা হলেন অভিনেত্রী পরীমণি

অবশেষে এসেছে সেই শুভক্ষণ। মা হয়েছেন বাংলাদেশের অন্যতম চর্চিত সুন্দরী অভিনেত্রী পরীমণি। স্বামী শরিফুল রাজের হাত ধরে মাতৃত্বের যাত্রা শুরু করেছিলেন অভিনেত্রী। এখন তিনি সম্পূর্ণরূপে নারী, স্ত্রী এবং একজন মা।

এবারে মা হয়েছেন পরীমণি। রাজ পরী’র ঘর আলো করে এসেছে তাদের সন্তান। এদিন রাজ সংবাদমাধ্যমে জানান বাবা হয়েছি। মা ও ছেলে উভয় সুস্থ আছেন। সবাই দোয়া করবেন। এই মুহুর্তের আনন্দ আসলে ভাষায় প্রকাশ করা সম্ভব নয়। যারা বাবা-মা হয়, কেবল তারাই এটা বুঝবে। শেষ ক’টা দিন ওর সঙ্গে সবসময় ছিলাম আমি। প্রতিটি দিন নতুন নতুন অনুভূতির স্পর্শ পেয়েছি আমরা। অবশেষে আমাদের সন্তান আমাদের কাছে এসেছে।

ঢাকার এভার কেয়ার হাসপাতালে রাজ পরীর পুত্র সন্তান হয়েছে বলে জানিয়েছেন শরিফুল রাজ। সন্তান ও মা উভয়ে সুস্থ আছেন বলেও জানিয়েছেন তিনি। আপাতত, অভিনেত্রী ও তার সদ্যজাত সন্তান উভয়েই ভালো আছে।

পরী যখন সন্তানসম্ভবা ছিলেন রাজ তার সমস্ত আবদার পূরণ করেন। তার পাতানো মা সাধ দেন শেষ মাসে। স্বামীর হাত ধরে কখনো কখনো আইসক্রিম খেতেও বেড়িয়ে গিয়েছেন পরী। কক্স বাজারে ঘুরতে গিয়েছিলেন। ছিলেন বিলাসবহুল হোটেলে। সব মিলিয়ে এক দুর্দান্ত জার্নি সফল করলেন পরী। অবশেষে পুত্র সন্তানের জন্ম দেন তিনি। সন্তান হওয়ার আগেই নাম ঠিক করে রেখেছিলেন রাজ ও পরী। মেয়ে সন্তান হলে নাম হবে ‘রানী’, ছেলে সন্তান হলে ‘রাজ্য’। অবশেষে একটা গোটা রাজ্যের অধিকারী হলেন রাজ পরী।

whatsapp logo