whatsapp channel

Deepika Padukone: হুবহু যেন দীপিকা পাড়ুকোন, সুন্দরী এই কন্যের আসল পরিচয় জানেন!

বলিউডের নায়িকাদের মধ্যে অন্যতম সুন্দরী দীপিকা পাড়ুকোন (Deepika Padukone)। অনেকেই তাঁর স্টাইল অনুকরণ করার চেষ্টা করেন। কিন্তু দীপিকার চেহারার সাথে সম্প্রতি এক মহিলার চেহারার মিল খুঁজে পাওয়া গেল। যাকে বলে…

Avatar

বলিউডের নায়িকাদের মধ্যে অন্যতম সুন্দরী দীপিকা পাড়ুকোন (Deepika Padukone)। অনেকেই তাঁর স্টাইল অনুকরণ করার চেষ্টা করেন। কিন্তু দীপিকার চেহারার সাথে সম্প্রতি এক মহিলার চেহারার মিল খুঁজে পাওয়া গেল। যাকে বলে প্রায় হুবহু মিল। প্রথম দর্শনে তাঁর ছবি দেখে দীপিকা বলে ভুল হলেও প্রকৃতপক্ষে, তিনি একজন বঙ্গতনয়া।

প্রায় হঠাৎই নেটদুনিয়ায় ভাইরাল হয়েছে এই মহিলার ছবি। তাঁর নাম ঋজুতা ঘোষ দেব (Rijuta Ghosh Deb)। ঋজুতা বাঙালি হলেও কলকাতার বাসিন্দা নন। তিনি মিউনিখে থাকেন। ঋজুতা পেশায় একজন ভিডিও কন্টেন্ট ক্রিয়েটর। ঋজুতার চুলের স্টাইলও দীপিকার মতো। তাঁর ছবি নেটদুনিয়ায় ভাইরাল হতেই অনেকে ঋজুতার নাম দিয়েছেন ‘দীপিকা 2.0’। অনেকে আবার জিজ্ঞাসা করেছেন, তিনি দীপিকার যমজ কিনা! অপরদিকে ঋজুতা প্রায়ই ইন্সটাগ্রামে নিজের ছবি শেয়ার করেন।

ঋজুতাকে নিয়ে যখন নেটদুনিয়া আকর্ষণ তৈরি হয়েছে, তখন আমেরিকায় ছুটি কাটাচ্ছেন দীপিকা। সেখান থেকে একাধিক ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন তিনিও। এমনকি দীপিকা শেয়ার করেছেন হাওয়াই দ্বীপপুঞ্জের ছবি। সেখানে রণবীর সিং (Ranveer Singh)-কে দেখা যাচ্ছে, দীপিকাকে জড়িয়ে ধরে চুম্বন করতে।

অপরদিকে সেখানে জঙ্গলের মধ্যে নদীর সৌন্দর্য উপভোগ করেছেন রণবীর ও দীপিকা। এমনকি গিয়েছেন রোম‍্যান্টিক ডিনার নাইটে। চেখে দেখেছেন স্থানীয় খাবার। সেই মুহূর্তগুলিও অনুরাগীদের সাথে ভাগ করে নিয়েছেন দীপিকা।

whatsapp logo