whatsapp channel

কালো জামদানির ফাঁকে উন্মুক্ত নাভি, বছর শেষের আগের এমন ছবি শেয়ার মধুমিতার

মধুমিতা সরকার (Madhumita Sarcar) বর্তমানে তুলনামূলক ভাবে যথেষ্ট কম কাজ করছেন। এর আগে এসভিএফ-এর সাথে চুক্তিবদ্ধ থাকাকালীন তিনি একাধিক ওয়েব সিরিজ ও ফিল্মে কাজ করেছেন। কিন্তু চলতি বছর আচমকাই মধুমিতার…

Avatar

Nilanjana Pande

Advertisements
Advertisements

মধুমিতা সরকার (Madhumita Sarcar) বর্তমানে তুলনামূলক ভাবে যথেষ্ট কম কাজ করছেন। এর আগে এসভিএফ-এর সাথে চুক্তিবদ্ধ থাকাকালীন তিনি একাধিক ওয়েব সিরিজ ও ফিল্মে কাজ করেছেন। কিন্তু চলতি বছর আচমকাই মধুমিতার সাথে এসভিএফ-এর সম্পর্কে চিড় ধরেছে। ফলে তাঁকে দেখা যায়নি হইচই-এর জন্মদিনের পার্টিতেও। তবে সোশ্যাল মিডিয়ায় মধুমিতা যথেষ্ট অ্যাকটিভ। তাঁর কয়েকটি ফ্যান পেজও রয়েছে। সেখান থেকে সপ্তাহান্তে ভাইরাল হয়েছে মধুমিতার ছবি।

Advertisements

ছবিগুলিতে মধুমিতার পরনে রয়েছে কালো রঙের জামদানি শাড়ি। কালো শাড়ি জুড়ে কালো রঙের সুতোর কারুকার্য। শাড়িটি ট্রান্সপারেন্ট। এই শাড়ির সাথে কালো রঙের স্লিভলেস ব্লাউজ টিম আপ করেছেন মধুমিতা। ব্লাউজের নেকলাইন যথেষ্ট ডিপ। ফলে মধুমিতার ক্লিভেজ শো-অফের সম্ভাবনা থাকলেও তা আবৃত রয়েছে কালো জামদানির আঁচলে। দৃশ্যমান হয়েছে মধুমিতার নাভিমূল। কালো শাড়ির সাথে হালকা মেকআপ করেছেন মধুমিতা। দুই চোখে ব্যবহার করেছেন কালো রঙের আইলাইনার ও ন্যুড পিঙ্ক শেডের আইশ‍্যাডো। ঠোঁট রাঙিয়েছেন ন্যুড পিঙ্ক শেডের লিপস্টিকে। চিকবোনে রয়েছে গোলাপি হাইলাইটারের ব্যবহার। খোলা চুলে রয়েছে হালকা কার্ল। দুই কানে শাড়ির সাথে মানানসই শ‍্যান্ডেলিয়র ইয়ারিং পরেছেন মধুমিতা। ডান হাতে রয়েছে কালো রঙের কাঁচের চুড়ি। বাঁ হাতের আঙুলে রয়েছে স্টোন স্টাডেড আংটি।

Advertisements

মধুমিতার ছবিগুলি তুলেছেন সাহিল পাসওয়ান (Sahil Paswan)। ছবির ক্যাপশনে লেখা হয়েছে, চোখেই রয়েছে তাঁর সৌন্দর্য। ক্যাপশনের সাথে জুড়ে দেওয়া হয়েছে কালো রঙের হার্ট ইমোজি ও সোনালি তারার ইমোজি।

Advertisements

আগামী দিনে মধুমিতাকে দেখা যাবে শিলাদিত্য মৌলিক (Shieladitya Moulik) পরিচালিত ফিল্ম ‘কে প্রথম কাছে এসেছি’-তে। এই ফিল্মে তাঁর বিপরীতে অভিনয় করছেন বিক্রম চট্টোপাধ্যায় (Vikram Chatterjee)। ফিল্মটি প্রযোজনা করছে ‘ইনোভেটিভ ফিল্মস’।

Advertisements

whatsapp logo
Advertisements