whatsapp channel

স্বল্প পোশাকে উন্মুক্ত নাভি, মারকাটারি ফিগারে সোশ্যাল মিডিয়ায় ঝড় তুললেন অভিনেত্রী মধুমিতা

স্কুল জীবন থেকে মডেলিং দিয়ে নিজের কেরিয়ার শুরু করেন মধুমিতা। এরপর টেলিইন্ডাস্ট্রিতে প্রথম পদার্পণ সিরিয়ালের হাত ধরে। প্রথম সিরিয়ালেই দর্শকের মনে জায়গা করে নেন এই সুন্দরী অভিনেত্রী৷ প্রথম ধারাবাহিক ছিল…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

স্কুল জীবন থেকে মডেলিং দিয়ে নিজের কেরিয়ার শুরু করেন মধুমিতা। এরপর টেলিইন্ডাস্ট্রিতে প্রথম পদার্পণ সিরিয়ালের হাত ধরে। প্রথম সিরিয়ালেই দর্শকের মনে জায়গা করে নেন এই সুন্দরী অভিনেত্রী৷ প্রথম ধারাবাহিক ছিল সানন্দা টিভিতে ‘সবিনয় নিবেদন’। এই ধারাবাহিকে অভিনয় করতে করতে ধারাবাহিকের নায়ক সৌরভের সাথে প্রেমের সম্পর্কে জড়ান। এই ধারাবাহিক শেষ হয়ে যাওয়ার পর স্টার জলসার তিনটি প্রোজেক্টে একটানা অভিনয় করেন মধুমিতা। প্রথমে ‘কেয়ার করি না’ ধারাবাহিকে জুনির চরিত্র তারপরই ‘বোঝেনা সে বোঝেনা’ সিরিয়ালে পাখির চরিত্র এরপর ‘কুসুম দোলা’ ধারাবাহিকের ‘ইমন’ চরিত্রটি। প্রতিটি চরিত্র দর্শকের খুব ভালো লাগে।

Advertisements

‘কুসুম দোলা’ ছিল মধুমিতার শেষ ধারাবাহিক। এরপর অভিনেত্রী ওয়েব সিরিজ এবং সিনেমা দুইতে অভিনয় করা শুরু করেন। ২০১৯ সালে ‘জাজমেন্ট ডে’ ওয়েব সিরিজে সোহিনী সরকারের সাথে মধুমিতা অভিনয় করেন আর বেশ প্রশংসা পান। এরপর ২০২০ সালে প্রথম বড় পর্দাতে অভিষেক করেন অর্জুন চক্রবর্তীর বিপরীতে ‘ লাভ আজ কাল পরশু’ সিনেমা দিয়ে। এই সিনেমার অভিনয় ধারাবাহিকের মতো বাঙালি দর্শকদের কাছে বেশ প্রশংসা পায়। এখানেই শেষ নয় এরপর অভিনেত্রী সেই বছরের শেষ সপ্তাহে করোনা আবহেই ক্রিস্টমাসেই রুপোলি পর্দায় মুক্তি পেয়েছিল অভিনেত্রী মধুমিতা সরকারের দ্বিতীয় ছবি ‘চিনি’। এই ছবিতে মধুমিতার ডাকনাম হয় চিনি। এবার বাঙালি দর্শক মধুমিতাকে পাখি নয় চিনি বলে ডাকতে পছন্দ করেছেন। চিনির অভিনয় বেশ ভালোই লেগেছে দর্শক মহলে।

Advertisements

মধুমিতার এখন হাতে অনেক প্রজেক্ট। হইচইয়ের অনেকগুলি ওয়েবসিরিজে কাজ করবেন অভিনেত্রী। সম্প্রতি অভিনেত্রী মধুমিতা সরকার ছবির নাম ‘ট্যাংরা ব্লুজ’। আর এই ছবিতে প্রথমবার অভিনেতা পরমব্রত চট্টোপাধ্যায়ের সাথে স্ক্রিন শেয়ার করলেন। এই সিনেমায় দুজনের চরিত্রের নাম সঞ্জীব মণ্ডল ও জোয়ি। পয়লা বৈশাখে মুক্তি পাচ্ছে ‘ট‍্যাংরা ব্লুজ’। গান ও মিউজিকের প্রতি প‍্যাশনের কাহিনী নিয়ে তৈরী হয়েছে ট‍্যাংরা ব্লুজের চিত্রনাট্য।

Advertisements

Advertisements

মধুমিতা বেশ সক্রিয়া থাকেন সোশ্যাল মিডিয়াতে বিশেষ করে ইন্সটাগ্রামে। ফ্যান ফলোয়ার্স সংখ্যা নেহাত কম অভিনেত্রীর। সোশ্যাল মিডিয়াতে ত তাঁকে মাঝে মধ্যেই দেখা যায় হট এবং বোল্ড লুকে ধরা দিতে। মাঝে মধ্যেই নিজের ফ্যানদের জন্য বানান রিল ভিডিও। গতকাল ছিল ‘ট‍্যাংরা ব্লুজ’-এর প্রিমিয়ার নাইট। সিনেমার প্রিমিয়ারে মধুমিতা ক্যামেরাবন্দী হলেন এর ডিজাইন করা কালো সিকুইনড ব্লেজার ও ট্রাউজার এবং কালো রঙের ব্রালেটের কম্বিনেশনে। অ্যাকসেসরিজ হিসাবে হাতে ছিল শুধু একটি ঘড়ি। উন্মুক্ত নাভি আর ক্লিভেজে অভিনেত্রীর এহেন হট অবতারে শেয়ার করে লিখেছেন, ‘শো অবশেষে শুরু হল। অভিনেত্রীর বোল্ড লুক দেখে নেটনাগরিকরা প্রশংসা করলেন। নিমেষে ভাইরাল হয় এই পোস্ট।

whatsapp logo
Advertisements
Avatar
HoopHaap Digital Media