GossipHoop Plus

জুহির গান শুনে চমকে যান সুস্মিতা, সকলের সামনে করে ফেলেন অদ্ভুত আচরণ

যার থেকে যেটা পাওয়ার নয়, তখন যদি আপনি তাঁর থেকে সেটি পেয়ে যান তখন ঠিক কি মনে হয় আপনার? অবাক হয়ে যান নিশ্চয়? এমনই অবাক হয়েছিলেন বিশ্ব সুন্দরী সুস্মিতা সেন। তখন সুস্মিতার বয়স খুবই কম, নিমন্ত্রিত ছিলেন Zee Cine Awards প্রোগ্রামে। একের পর এক শিল্পীরা স্টেজে উঠছেন, পুরস্কার গ্রহন করছেন আবার চলে যাচ্ছেন। এমন সময় স্টেজে ওঠেন আরেক ভারত সুন্দরী জুহি চাওলা। সেদিন জুহি স্টেজে উঠেই মাইক্রোফোন নিজের হাতে তুলে নেন। শুধু মাত্র একটা লাইন গেয়েছেন ‘কাল হো না হো’ KHNH মুভি থেকে, ব্যাস সুস্মিতা জুহির গান শুনে হতবাক। তিনি ভাবতেই পারছিলেন না যে জুহি এতো সুন্দর খালি গলায় গান গাইতে পারেন। অমন মিষ্টি সুরেলা গান শুনে বাচ্চাদের মতন হেসে ওঠেন বিশ্ব সুন্দরী। হাততালি দিয়ে উপভোগ করেন সেই গান।

বর্তমানে জুহিকে বড় পর্দায় আর দেখাই যায় না। বলিউড থেকে বেশ অনেক বছর আগে থেকেই বিদাই নিয়েছিলেন তিনি। হালে কিছু বিজ্ঞাপন ও ওয়েব সিরিজে কাজ করছেন। অন্যদিকে সুস্মিতা সেনও বলিউড থেকে কয়েক ক্রোশ দুরেই আছেন। দুর্দান্ত বাংলা বলতে পারা এই মেয়ে বলিউডে গিয়েও ঝড় তুলতে জানে। মিস ইউনিভার্স খেতাব জেতার পরেই একটি কন্যা সন্তান দত্তক নিয়ে বুঝিয়ে দিয়েছেন বিয়েটাই লাইফে সব কিছু নয়, আবার হাঁটুর বয়সী প্রেমিকের সঙ্গে প্রেম করেও বুঝিয়ে দিয়েছেন প্রেমের কোন বয়স হয় না। ভালোবাসা মুক্ত ও উন্মাদ।

সম্প্রতি কলকাতায় এসেছিলেন সুস্মিতা সেন একটি বিয়ে বাড়িতে। সাথে ছিলেন বর্তমান প্রেমিক রহমান শল। কলকাতায় এসে রাস্তার ভাঁড়ের চা খাওয়া থেকে শুরু করে, সেজেগুজে কনেযাত্রী যাওয়া সবই করেছেন মনের সুখে। এছাড়াও এদিন সুস্মিতাদের নিরাপত্তার দায়িত্বে থাকা কলকাতা পুলিশের তরফে কড়া নির্দেশ দেওয়া হয়েছিল। কেউ ঘুণাক্ষরেও টের পাননি যে সুস্মিতা সপরিবারে কলকাতায় এসে বিয়ে বাড়ির ভোজ খেয়ে গেছেন।

জুহি চাওলা এখন একজন পাক্কা বিজনেসম্যানের স্ত্রী। চুটিয়ে ওয়েব সিরিজ করছেন তিনি। পাশাপাশি আইপিএল নিয়েও মশগুল ছিলেন। সম্প্রতি মালাবার হিলে জুহি চাওলার ‘রাজপ্রাসাদ’ ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়। ১৯৪০ সালে জয় মেহতার দাদু ওই বাড়ি তৈরি করেন। এরপর ওই বাড়ি হাতে আসে জুহি চাওলার স্বামী জয় মেহেতার কাছে। সম্প্রতি ওই বাড়ি নতুন করে সাজান এই তারকা দম্পতি। এখন সোশ্যাল মিডিয়া জুড়ে শুধু ভাইরাল জুহির নতুন রাজপ্রাসাদ।

whatsapp logo