whatsapp channel

শীঘ্রই আসতে চলেছে সুখবর, ৫ মাসের গর্ভবতী লুকে ছবি শেয়ার অভিনেত্রী করিনার

পাঁচ মাসের অন্তঃসত্ত্বা করিনা, এখন তিনি আগের থেকে অনেক বেশি পরিণীতা। আপনি যদি আগের করিনার সঙ্গে এখনকার করিনার তুলনা করেন তবে মেলাতে পারবেন না। ৪০ এ পা দিলেন বেবো, তারমধ্যে…

Avatar

HoopHaap Digital Media

পাঁচ মাসের অন্তঃসত্ত্বা করিনা, এখন তিনি আগের থেকে অনেক বেশি পরিণীতা। আপনি যদি আগের করিনার সঙ্গে এখনকার করিনার তুলনা করেন তবে মেলাতে পারবেন না। ৪০ এ পা দিলেন বেবো, তারমধ্যে অন্তঃসত্ত্বা। তাই সব মিলয়ে এখনকার বেবো অনেক শান্ত, পরিণীতা আর স্থির।

সম্প্রতি তিনি তাঁর ইন্সটাগ্রামে নিজের একটি ছবি পোস্ট করেন, যেখানে তিনি সম্পূর্ণ মেকআপ ছাড়া অবস্থায় বাড়ির বাগানে বসে আছেন। চুল টাইট করে পিছনে বাঁধা। গায়ে চেক কাফতান। ছবির ক্যাপশনে লিখেছেন, ৫ মাস চলছে এবং আরও স্ট্রং হতে হবে। এছাড়াও লিখেছেন নিজের কাফতান সিরিজের কথা।

এবারে আর কি্‌…বলিউডে আরেকটা সুখবর আসার অপেক্ষা। এমনিতেই তৈমুর আসার আগে থেকেই ক্রেজ ছিল। এমনকি তৈমুর আসার পরেও ওঁর একাধিক ফ্যান ক্লাব তৈরি হয়ে যায়, এখন দেখার পালা করিনার দ্বিতীয় সন্তানের ক্রেজ কতটা। প্রসঙ্গত, এইবারেও অন্তঃসত্ত্বা থাকাকালীন করিনা ছবির শ্যুটিং করেছেন। আমির খানের সঙ্গে লাল সিং চাড্ডায় দেখা যাবে করিনাকে, এবং ডেলিভারির পরে তিনি কর্ণ জোহরের ‘তখত’ ছবিতে কাজ শুরু করবেন। রণবীর সিংহ, ভিকি কৌশল, আলিয়া ভট্ট, অনিল কপূরের মতো তারকাদেরও দেখা যাবে এই ছবিতে।

 

View this post on Instagram

 

5 months and going strong 💪🏻 PS : The #KaftanSeries continues 🤭

A post shared by Kareena Kapoor Khan (@kareenakapoorkhan) on

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media