whatsapp channel

খোলা চুল, পরনে বিকিনি, উঁকি দিচ্ছে ক্লিভেজ, সমুদ্রপাড়ে হট লুকে সারা আলি খান

পরনে হালকা নীল বর্ণের পোশাক, খোলা চুল, সঙ্গে খানিকটা অংশ বেরিয়ে ক্লিভেজ, রীতিমতো শরীরের উষ্ণতা ছড়াচ্ছেন সইফ-অমৃতার একমাত্র মেয়ে সারা আলি খান। মলদ্বীপ সমুদ্র সৈকতে তাঁর অসাধারণ পোজের ছবি ইতিমধ্যেই…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

পরনে হালকা নীল বর্ণের পোশাক, খোলা চুল, সঙ্গে খানিকটা অংশ বেরিয়ে ক্লিভেজ, রীতিমতো শরীরের উষ্ণতা ছড়াচ্ছেন সইফ-অমৃতার একমাত্র মেয়ে সারা আলি খান। মলদ্বীপ সমুদ্র সৈকতে তাঁর অসাধারণ পোজের ছবি ইতিমধ্যেই নেট দুনিয়ায় ভাইরাল। ছাড়িয়েছে লাখের ওপর পছন্দের সংখ্যা। উফ! সুন্দরী সারা নিজেকে তাঁর শরীরের আগুনে মেলে ধরেছেন। তাঁর ইনস্টাগ্রাম প্রোফাইলে দিয়েছেন নজরকাড়া গোটা কয়েক ছবি। টু পার্টের ওই সেমি বিকিনি ছবিতে মনোমুগ্ধ তাঁর অনুরাগীরা।

Advertisements

Advertisements

সারা আলি খান এখন বলিউড ইন্ডাস্ট্রির নতুন প্রজন্মের হিট নায়িকা। গত বছর মুক্তি পায় তাঁর প্রথম ছবি ‘কেদারনাথ’। রোহিত শেট্টির পরিচালনায় রণবীর সিংহের বিপরীতে সারার ‘সিম্বা’ও মুক্তি পেয়েছে ২০১৮ তেই।ওয়ান’। এ বছর মুক্তি পেয়েছে সারার তৃতীয় ছবি ‘কুলি নম্বর ওয়ান’। ডে ডেভিড ধওয়নের পরিচালনায় এই ছবিতে সারার নায়ক বরুণ ধওয়ন। আরও একটি রিমেকে দেখা যাবে সারাকে। গত বছর ভ্যালেন্টাইনস ডে-তে মুক্তি পেয়েছে সারার ‘লভ আজ কাল’। এছাড়া ২০০৯ সালের ছবি ‘লভ আজ কাল’-এর সিকোয়েল এই ছবিতে সারা জুটি বাঁধছেন কার্তিক আরিয়ানের সঙ্গে। ছবিতে আছেন রণদীপ হুডাও। ‘আজ কাল’-এর পরিচালক ইমতিয়াজ আলি খান।

Advertisements

২০১৮ সালে, কেদারনাথে ছবির মাধ্যমে বলিউডে যাত্রা শুরু হয় সারা আলি খানের। মাত্র অল্প কয়েক দিনেই বলিউডে হট নায়িকা স্থানে প্রতিষ্ঠিত হয়েছে সারা, সঙ্গে সেরা অভিনয়ের অধিকারীও হয়েছে সারা। উল্লেখ্য, চলচ্চিত্র ক্যারিয়ারে পদার্পণের জন্য অভিনেত্রী ঐশ্বর্যা রাই বচ্চন সারার অনুপ্রেরণা ছিল। একবার শিকাগোতে অনুষ্ঠিত একটি বিশ্ব সফরে সারা এবং সাইফ একসঙ্গে গিয়েছিলেন, যেখানে ঐশ্বর্যা রাই অভিনয় করেছিলেন, তাকে দেখার পরেই , সারা বলেছিলেন, “আমি এরকম কিছু একটা করতে চাই”। তারপরেই অভিনয় জগতে পা রাখেন তিনি।

Advertisements

বলিউডের অন্যান্য ডিভার মতন সারাও ইনস্টাগ্রামে তাঁর অনুরাগীদের কাছে বেশ জনপ্রিয়। ইনস্টাগ্রামে তাঁর ফলোয়ারসের সংখ্যা প্রায় ৩০ মিলিয়ন ছাড়িয়েছে। থাকবে না ই বা কেনো এরকম প্রিয় নায়িকার হট ছবি দেখতে কে না চায়! তাই তাঁর প্রোফাইলে ভিড় জমিয়েছে অসংখ্য ভক্ত। সারা র শেষ ছবিতে অসাধারণ ছবির সঙ্গে রয়েছে মলদ্বীপের সৌন্দর্য্য দেখারও সুযোগ। তার ছবি এবং ছবির ক্যাপশন ও প্রাকৃতিক সৌন্দর্য্য সব মিলিয়ে একদম ক্ষীর হয়ে গিয়েছে ব্যাপারটি।

whatsapp logo
Advertisements
Avatar
HoopHaap Digital Media