Bengali SerialHoop Plus

Tiyasha Lepcha: ডিভোর্সের পর কার সাথে সম্পর্কে রয়েছেন অভিনেত্রী তিয়াশা!

অভিনয়ে আসার আগেই সুবান রায় (Suban Roy)-কে ভালোবেসে বিয়ে করে তিয়াশা লেপচা (Tiyasha Lepcha) হয়েছিলেন তিয়াশা রায়। স্বামীর হাত ধরেই ইন্ডাস্ট্রির অলি-গলি চিনেছিলেন তিয়াশা। জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক ‘কৃষ্ণকলি’-র মুখ্য ভূমিকায় অভিনয় করে সর্বাধিক পরিচিতি পেয়েছিলেন তিয়াশা। কিন্তু এই ধারাবাহিক চলাকালীন সুবানের সাথে তাঁর বিবাহ বিচ্ছেদ হয়ে যায়। তিন বছরের দাম্পত্য ভাঙতে চাননি তিয়াশা। অনেক চেষ্টা করেছিলেন বিয়েটা বাঁচানোর। কিন্তু বিবাহ বিচ্ছেদের দায় সকলে তাঁকেই দিলেন। আত্মহত্যা করতে চেয়েছিলেন তিয়াশা। কিন্তু শেষ অবধি পারেননি। বিবাহ বিচ্ছেদের ফলে মানসিক ভাবে বিপর্যস্ত হয়ে পড়লেও ধীরে ধীরে নিজেকে সামলে আবারও কাজে ফিরেছেন তিনি। বর্তমানে স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক ‘বাংলা মিডিয়াম’ ইন্দিরার চরিত্রে দেখা যাচ্ছে তাঁকে।

তিয়াশার সাথে প্রায়ই ইন্সটাগ্রাম রিল বানান নীল ভট্টাচার্য (Neel Bhattacharya)। ‘কৃষ্ণকলি’-তে তাঁর বিপরীতে অভিনয় করেছিলেন তিয়াশা। একই জুটি ফিরেছে ‘বাংলা মিডিয়াম’-এও। মাঝে তিয়াশা ও নীলের সম্পর্কের গুঞ্জন তৈরি হলেও তা থেমে গিয়েছে। কারণ এই প্রসঙ্গে কোনো মন্তব্য না করেও নীল ও তাঁর স্ত্রী তৃণা সাহা (Trina Saha) নিজেদের সম্পর্কের সমীকরণ সকলকে বুঝিয়ে দিয়েছেন। কিন্তু সত্যিই কি তিয়াশার জীবনে দ্বিতীয় পুরুষ আসেননি! এই প্রসঙ্গে এবার মুখ খুললেন পর্দার ইন্দিরা।

তিয়াশা মজা করে বললেন, সকলকে ছেলে খুঁজে দিতে বললেও কেউ ছেলে খুঁজে দিচ্ছে না। প্রকৃতপক্ষে, তিনি বারবার বলেছেন, বিবাহ বিচ্ছেদের পর আপাতত কেরিয়ারেই মন দিতে চান। প্রেম নিয়ে ভাবার সময় নেই তাঁর। ভাবতেও চান না তিনি। রাজনৈতিক মিছিলে দেখা গেলেও প্রত্যক্ষ রাজনীতিতে আসার ইচ্ছা তিয়াশার নেই।

তবে সুবানের সাথে মানসিক দূরত্ব তৈরি হওয়ার সময়ও মুখ খোলেননি তিয়াশা। বিবাহ বিচ্ছেদের পরও তা নিয়ে কাদা ছোঁড়াছুঁড়ি করার পক্ষপাতী তিনি নন।

whatsapp logo