Bengali SerialHoop Plus

Jamuna Dhaki: সংগীতকে সপাটে চড় মারলেন যমুনা, হঠাৎ কি ঘটলো দুজনের মধ্যে! ভাইরাল ভিডিও

গত দু’বছর ধরে যমুনা এবং সঙ্গীত বাঙালির ড্রইংরুমে পরিচিত নাম। ঢাকির মেয়ের অনবদ্য জীবন কাহিনী মুগ্ধ করেছে দর্শকদের। বাংলার ঘরে ঘরে যমুনার প্রতিবাদী রূপ দর্শকদের মন কেড়েছে। যমুনার কাছে হার হয়েছে গুনগুনেরও। কিন্তু বর্তমানে যমুনার রেটিংয়ে ভাটা থাকার ফলে তাঁকে নতুন স্লটে নির্বাসিত হতে হয়েছে। অফস্ক্রিন যমুনা এবং সংগীতের মধ্যে নানা ধরনের খুনসুটি দেখতে পান দর্শক। কিন্তু এইদিন যা দেখা গেল তাতে হতবাক সবাই। কোন কারন ছাড়াই হঠাৎ করে সংগীতকে চড়িয়ে বসলেন যমুনা।

কিন্তু কেন যমুনা ওরফে শ্বেতা ভট্টাচার্য এরকম করলেন সংগীত অর্থাৎ রুবেল দাসের সঙ্গে? রুবেল শ্যুটিং সেট থেকে নানা রকমের রিল করে তাঁর দর্শকদের আনন্দ দেন। যমুনা ঢাকির গোটা পরিবারকে অফস্ক্রিনে নানা আনন্দ করতে দেখা যায় রিলসে। এইদিন রুবেল একটি রিলস পোস্ট করেন যেখানে দেখা যাচ্ছে শ্বেতা থাকে সপাটে চড় মেরে বসেন।

ভাইরাল এই ভিডিওতে দেখা যাচ্ছে যে রুবেল সে তাকে বলছে যে, ‘হাত লাগিয়ে দেখা তুই একবার!’ বারবার যমুনাকে এই কথা বলে উত্তপ্ত করতে থাকে সংগীত। আর এতেই মেজাজ হারিয়ে রুবেলকে চড় মেরে বসেন শ্বেতা। শ্বেতার থেকে চপেটাঘাত খাওয়ার পর রুবেল শ্বেতাকে বলেন,‘ তুই আমার গায়ে হাত কি করে তুললি?’ আর এতেই হতবাক হয়ে যায় যমুনা। যদিও এই ভিডিওটি নিছকই দর্শকদের মজা দেওয়ার জন্য শ্যুট করেছেন তারা। ভিডিওটি পোস্ট করে রুবেল ক্যাপশানে লেখেন, ‘যদি কেউ তোমায় সপাটে একটি চড় মারে তোমার প্রতিক্রিয়া কি হবে তখন?’

 

View this post on Instagram

 

A post shared by Rubel Das (@rubel.official)

যমুনা আর সংগীতের এই কান্ডকারখানা দেখে হেসে লুটোপুটি খেয়েছেন নেটিজেনরা। একজন নেটিজেন লেখেন, ‘রুবেল দা তো পুরো ছুপা রুস্তম।’ একজন নেটিজেন লেখেন,‘ পেয়ার সে ডার নেহি লাগতা, ও তো হম ইউ হি কর লেতে হে। লেকিন থাপ্পার সে বহত ডার লাগতাহে!’

গল্পে এখন এসেছে অনেক পরিবর্তন। দ্বৈত চরিত্রে অভিনয় করছেন শ্বেতা। সোম থেকে শনি রাত্রি সাড়ে দশটায় দেখা যাচ্ছে যমুনা ঢাকি। নতুন সময় সম্প্রচারিত হতেই যমুনার রেটিং-এ এসেছে ভয়াবহ পতন। এই পতন কি যমুনা সামলে উঠতে পারবে? সেটাই এখন দেখা সময়ের অপেক্ষা।

whatsapp logo