whatsapp channel

বাবার জন্মদিনে মেয়ের মিষ্টি আদর, পঞ্চব্যঞ্জন সাজিয়ে বাবাকে খাওয়ালেন অভিনেত্রী শ্রুতি দাস

বাবার আর মেয়ের সঙ্গে এক আলাদা মিষ্টি সম্পর্ক হয়। বাবাদের রাজকন্যে হয় সেই মেয়ে আর ওই মেয়ের কাছে প্রথম হিরো কিন্তু তারা বাবাই সাধারণত হয়। সেইজন্যেই হয়তো বিয়ের সময় বাপের…

Avatar

HoopHaap Digital Media

বাবার আর মেয়ের সঙ্গে এক আলাদা মিষ্টি সম্পর্ক হয়। বাবাদের রাজকন্যে হয় সেই মেয়ে আর ওই মেয়ের কাছে প্রথম হিরো কিন্তু তারা বাবাই সাধারণত হয়। সেইজন্যেই হয়তো বিয়ের সময় বাপের বাড়ি ছাড়ার সময় দুচোখে জল নিয়েও হাসি মুখে কন্যা বিদাই করেন একজন বাবা। না আজ কোনো কন্যা বিদায়ের গল্প নয়, আজকের প্রতিবেদন হল বাবার জন্মদিনে মেয়ের আদর।

কিছুদিন আগেই ছিল পিতৃ দিবস। সেদিনও বাবার সঙ্গে তার ছোটবেলার ছবি পোস্ট করেছিলেন শ্রুতি। সেদিনও সংবাদমাধ্যমে পুরোনো স্মৃতির পাতা উল্টে বলেন, “বাবারা এর বেশি কিছুই চান না,কষ্ট করে সন্তান কে বড়ো করেন যাতে নিজে যে কষ্ট টা করে লড়াই করেছেন তার চেয়ে যেন কম কষ্ট করে আমরা লড়াই করি।’’

 

View this post on Instagram

 

A post shared by Shruti Das (@shrutidas_real)

পিতৃ দিবসে যেমন বাপ মেয়ের আদর প্রকাশ্যে এনেছিলেন দেশের মাটির নোয়া অর্থাৎ শ্রুতি দাস, তেমনই বাবার জন্মদিনের দিন সপরিবারে ছবি পোস্ট করেন তিনি। বাবাকে পনচব্যঞ্জনে সাজিয়ে খাবার পরিবেশন করেন তিনি। অবশ্য, রান্নার ক্রেডিট পুরোটাই মাকে দিয়েছেন তিনি। এই জন্মদিন সেলিব্রেশন নিয়ে শ্রুতি ইতিমধ্যে একটা vlog বানিয়ে ফেলেছেন, এবং লিখেছেন শীঘ্রই আসছে।

এদিনের জন্মদিনের পোস্টে ‘দেশের মাটি’ ধারাবাহিকের কিয়ানকে শুভেচ্ছা জানাতে দেখা গেলো। প্রসঙ্গত, নোয়া কিয়ানের জুটি এই মুহূর্তে জনপ্রিয় জুটি। যদিও এর আগে ত্রিনয়নী ধারাবাহিকে শ্রুতি দাসকে প্রথম দেখা যায়। হ্যাঁ, কাটোয়া থেকে কলকাতায় এসেছিলেন পড়াশোনা করতে একটা সময়। মডেলিং ছিল স্বপ্ন। আর একেবারে প্রথম অডিশনে পেয়ে যান সুযোগ। সেই থেকে যাত্রা শুরু। এখন বেশ দাপিয়ে অভিনয় ও ফটোশ্যুট চালিয়ে যাচ্ছেন শ্রুতি দাস।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media