whatsapp channel

Guddi: ‘দিদির বদলে বোনকে বিয়ে, সেই একঘেয়ে প্লট’, শুরুর আগেই বিতর্কে লীনা গাঙ্গুলীর নতুন সিরিয়াল

স্টার জলসায় খুব শীঘ্রই শুরু হতে চলেছে নতুন সিরিয়াল ‘গুড্ডি’। অনেক আগে থেকেই এই সিরিয়ালের প্রোমো দেখানো শুরু হয়েছিল। 28 শে ফেব্রুয়ারি থেকে প্রতি সোমবার থেকে রবিবার সন্ধ্যা ছ'টার সময়‘গুড্ডি’-র…

Avatar

HoopHaap Digital Media

স্টার জলসায় খুব শীঘ্রই শুরু হতে চলেছে নতুন সিরিয়াল ‘গুড্ডি’। অনেক আগে থেকেই এই সিরিয়ালের প্রোমো দেখানো শুরু হয়েছিল। 28 শে ফেব্রুয়ারি থেকে প্রতি সোমবার থেকে রবিবার সন্ধ্যা ছ’টার সময়‘গুড্ডি’-র সম্প্রচার হবে। চলতি সপ্তাহে ‘গুড্ডি’-র আরেকটি নতুন প্রোমো ভাইরাল হয়েছে।

নতুন প্রোমোতে দেখানো হচ্ছে, পাহাড়ী এলাকার জঙ্গলের মধ্যে ঘুরতে গিয়ে গুড্ডি জানতে পারে, সেখানে কয়েকজন জঙ্গি ডেরা বেঁধেছে। তাদের মারাত্মক পরিকল্পনাও শুনে ফেলে গুড্ডি। সে তৎক্ষণাৎ ওই এলাকার ভারপ্রাপ্ত পুলিশ অফিসার অনুজ চট্টোপাধ্যায়কে ফোন করে সব ঘটনা জানায়। কিন্তু গুড্ডির অসাবধানতায় জঙ্গিরা তাকে দেখে ফেলে। হঠাৎই গুড্ডির ফোন কেটে গেলে অনুজ আতঙ্কিত হয়ে গাড়ি ঘুরিয়ে জঙ্গলের পথে রওনা দেয়। ঘটনাচক্রে সেদিন শিরিনের সঙ্গে ছিল তার আশীর্বাদ। গাড়ি থেকে নেমে অনুজ জঙ্গলের মধ্যে গুড্ডিকে খুঁজতে যায়। কিন্তু তার ফোন পড়ে থাকে গাড়িতেই। শিরিন তাকে বারবার ফোন করেও পায় না। শিরিনের বাড়ির লোক চিন্তিত হয়ে পড়ে। অপরদিকে গুড্ডির সঙ্গে দেখা হয় অনুজের। গুড্ডিকে বাঁচাতে অনুজ একটি মন্দিরে আশ্রয় নেয়। পুলিশের পোশাক বদলে সে পরে সাধারণ পোশাক। গুড্ডির খোঁজে জঙ্গিরা ওই মন্দিরে পৌঁছাতে মন্দিরের পুরোহিত তাদের বলেন, দুটি ছেলে-মেয়ে ওই মন্দিরে বিয়ে করতে এসেছে। কিন্তু কেউ ওই মন্দিরে লুকিয়ে নেই। গুড্ডিকে বাঁচাতে তার সিঁথিতে সিঁদুর পরিয়ে বিয়ে করে অনুজ। শিরিন কি মেনে নেবে গুড্ডি ও অনুজের বিয়ে? জানা যাবে খুব শীঘ্রই।

পাহাড়ী মেয়ে গুড্ডির চোখে পুলিশ অফিসার হওয়ার স্বপ্ন। অনুজ তার রোল মডেল। গুড্ডির স্কুলের শিক্ষিকা শিরিন তাকে পড়াশোনায় সাহায্য করে, তার স্বপ্নকে সমর্থন করে। কিন্তু অনুজকে বিয়ে করলে কি গুড্ডির স্বপ্ন সফল হবে? উত্তর রয়েছে ভবিষ্যতের গর্ভে।

গুড্ডির চরিত্রে অভিনয় করছেন শ‍্যামৌপ্তি (Shyamoupti) ও অনুজের চরিত্রে অভিনয় করছেন রণজয় বিষ্ণু (Ranojoy Vishnu)। যদিও নতুন প্রোমোতে নতুনত্ব খুঁজে পাননি নেটিজেনরা। কমেন্ট বক্সে চিত্রনাট্যকার লীনা গঙ্গোপাধ্যায় কে ক্রমাগত আক্রমণ করা হয়েছে। ‘দিদির বদলে বোনকে বিয়ে’, এই একঘেয়ে প্লটের বদলে নতুন কিছু আনা হোক, দাবি জানিয়েছেন দর্শক।

 

View this post on Instagram

 

A post shared by Star Jalsha (@starjalsha)

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media