whatsapp channel

Mimi Chakraborty: সবুজ গাউনে উঁকি দিচ্ছে চকচকে থাই, নেটদুনিয়ায় ঝড় তুললেন মিমি

পুজো ক্রমশ এগিয়ে আসছে। মিমি চক্রবর্তী (Mimi Chakraborty)-ও ব্যস্ত হয়ে পড়েছেন একাধিক ব্র্যান্ড এনডোর্সমেন্টের শুটিংয়ে। এছাড়াও রয়েছে তাঁর নিজস্ব ইউটিউব চ্যানেল। যাতে নিত্যনতুন ভ্লগ পোস্ট করেন মিমি। পুজো উপলক্ষ্যে তাও…

Avatar

Advertisements
Advertisements

পুজো ক্রমশ এগিয়ে আসছে। মিমি চক্রবর্তী (Mimi Chakraborty)-ও ব্যস্ত হয়ে পড়েছেন একাধিক ব্র্যান্ড এনডোর্সমেন্টের শুটিংয়ে। এছাড়াও রয়েছে তাঁর নিজস্ব ইউটিউব চ্যানেল। যাতে নিত্যনতুন ভ্লগ পোস্ট করেন মিমি। পুজো উপলক্ষ্যে তাও হয়ে উঠতে চলেছে স্পেশ্যাল। এর মধ্যেই সময় বার করে মিমি ইন্সটাগ্রামে তাঁর কয়েকটি ছবি শেয়ার করলেন।

Advertisements

ইন্সটাগ্রামে শেয়ার করা ছবিগুলিতে মিমির পরনে রয়েছে সবুজ রঙের সিকুইনড গাউন। গাউনটি হাই-থাই স্লিটেড। ফলে মিমির পায়ের অনেকটা অংশ উন্মুক্ত। গোটা গাউন জুড়ে রয়েছে সবুজ রঙের চুমকির কারুকার্য। গাউনের পিছনে কাঁধের কাছে রয়েছে একটি হুডি। এই গাউনের সাথে কোনো অ্যাকসেসরিজ পরেননি মিমি। কারণ গাউনটি যথেষ্ট গর্জাস। চুল ওয়েভি সেটিং করে খোলা রেখেছেন। মুখে রয়েছে হালকা মেকআপ। ছবিগুলি শেয়ার করে ক্যাপশনে মিমি দুটি সবুজ রঙের হার্ট ইমোজি ও সবুজ রঙের সাপের ইমোজি পোস্ট করেছেন।

Advertisements

মিমির ছবির কমেন্ট বক্সে অনিন্দিতা বোস (Anindita Bose) দিয়েছেন দুটি আগুনের ইমোজি। প্রত্যুত্তরে মিমিও অনিন্দিতাকে দিয়েছেন একটি চুম্বনের ইমোজি। মিমির বান্ধবী অঙ্কিতা আগরওয়াল (Ankita Agarwal) লিখেছেন, মিমি সুন্দরী। তার সাথে তিনি জুড়েছেন দুটি সবুজ রঙের হার্ট ইমোজি। মিমি উত্তরে তাঁকে লিখেছেন, তিনি অঙ্কিতাকে মিস করছেন। হেয়ার স্টাইলিস্ট সীমা ঘোষ (Seema Ghosh)-ও মিমির সৌন্দর্যের প্রশংসা করার সাথে জুড়েছেন আগুনের ইমোজি। উত্তরে মিমি পোস্ট করেছেন শ‍্যাম্পেনের গ্লাসের ইমোজি।

Advertisements

বলিউডে খুব শীঘ্রই পা রাখতে চলেছেন মিমি। শিবপ্রসাদ (Shibaprashad)- নন্দিতা (Nandita) পরিচালিত ফিল্ম ‘শাস্ত্রী বিরুদ্ধ শাস্ত্রী’-র শুট সম্পন্ন করেছেন তিনি। এই ফিল্মটি বাংলা ফিল্ম ‘পোস্ত’-র রিমেক। শোনা যাচ্ছে, সৌমিক সেন (Soumik Sen) পরিচালিত বিগ বাজেটের হিন্দি ওয়েব সিরিজে অভিনয় করতে চলেছেন মিমি। বাংলাদেশের মুক্তিযুদ্ধের প্রেক্ষাপটে নির্মিত হবে এই ওয়েব সিরিজ। তবে মিমি এখনও এই খবর নিশ্চিত করেননি। এছাড়াও মিমির হাতে রয়েছে প্রেমেন্দুবিকাশ চাকী (Premendu vikas chaki) পরিচালিত ফিল্ম ‘পলাশের বিয়ে’।

Advertisements

whatsapp logo
Advertisements