Bengali SerialHoop PlusHoop Viral

রাজস্থানী সাজে ‘নিম্বুরা’ গানে ঠুমকা লাগালেন ‘খড়কুটো’র গুনগুন, ভিডিও তুমুল ভাইরাল সোশ্যাল মিডিয়ায়

এই তো কিছু দিন আগের কথা। পুটু পিসির বিয়েতে তিন্নি দির সাথে ম্যাচিং পড়ে জামা পড়া শুধু ম্যাচিং জামা না আবার দুজনে ডুয়েট গান করলো। এরপর সৌজন্যের ওপর খুব অভিমান হয়। জ্যাঠাইকে একটা চিঠি লিখে রাগ করে গুনগুনের বাবার বাড়িতে চলে যায়। এরপর স্ত্রী চলে যাওয়াতে সে কী মনখারাপ সৌজন্যর। ফিরিয়ে আনতে চটজলদি ছুটে গিয়েছিলেন গুনগুনের কাছে তার রাগ ভাঙাতে। অবশেষে ক্রেজি তার গুনগুনের সব মান-অভিমান দূর করে বাড়ি ফিরে এসেছে। রাগ মেটার পর আবার মিলে মিশে যান দু’জনে।

সামনেই হোলি। আর সৌজন্য আর গুনগুনের বিয়ের পর এটা প্রথম হোলি। আলিগা করেই সৌগুন আবার এক হয়েছে। তাই তো মুখার্জি পরিবার বাড়িতে আয়োজন হয়েছে বড় করে দোল উৎসবের। পটকা সহ বাকি সদস্যরা গান হইহুল্লোড় করা শুরু করে দিয়েছে। ছোটদের সাথে বড়োরাও দোল উৎসব উদযাপনে মাতোয়ারা। নাচ, গান, সিদ্ধির সরবৎ কোনো কিছুর খামতি নেই। গুনগুন এখন পুরোনো সব কিছু ভুলে খোশমেজাজে। স্বামীকে নিয়ে দোলের নিমন্ত্রণ করতে বেরিয়ে পড়েছে। অবশ্য তার আগে প্রথমে এক গ্লাস ভান খেয়ে নিয়েছে।

এবার এই দোলে থাকবে দেশের মাটি ধারাবাহিকের কিয়ান নোয়া, শ্রীময়ী ধারাবাহিকের পুরো পরিবার আর মোহর ধারাবাহিকের মোহর আর শঙ্খ। আর ২৮ শে মার চার পরিবারের একসাথে হবে তাই মজা আর হৈ-হুল্লোড় তো একটু বেশি হবে। আর যেখানে মুখার্জি পরিবারের পুরো পরিবার থাকবে সেখানে তো একটু বেশি মজা৷ এই হোলি উৎসব পালিত হবে সামনের রবিবার ২৮ শে মার্চ। আর সেদিনের এই এপিসোড দেখার জন্য বাঙালি দর্শক বেশ উত্তেজিত।

গুনগুন ওরফে তৃণা সাহা রিলের মতো রিয়েলে নববিবাহিতা। তাই ডবল হোলির আনন্দে মাতবেন। নিজের বৈবাহিক সম্পর্ক আর অভিনয় জীবন দুই সমানভাবে করছে। পাশাপাশি নিজের ইন্সটাগ্রাম হ্যান্ডেলে বেশ সক্রিয়। প্রায়শই নিজের নানা রিল ভিডিও শেয়ার করে থাকেন। এই হোলির মরশুমে রাজস্থানি ঘাঘরা চোলি, হাত ভর্তি নানা রঙের চুরি, নাকে বড় নথ, কপালে টিকলির নীচে ছোট্ট টিপ আর মুখ ভরা হাসি সাথে গোলাপি আবির। হোলির আগেই রাজস্থানি ঘরানায় সাজলেন নববধূ তৃণা সাহা। জমিয়ে নাচলেন ৯০ দশকের ঐশ্বর্য রাই বচ্চন অভিনীত ‘নিম্বুরা’ গানের সঙ্গে। সেই ভিডিও পোস্ট করতেই ভাইরাল হয়ে গিয়েছে সোশ্যাল মিডিয়ায়।

Related Articles