BollywoodHoop Plus

Malaika Arora: খোলামেলা পোশাকে হট ‘মুন্নি’, এই বয়সেও উষ্ণতা ছড়াচ্ছেন মালাইকা অরোরা

মালাইকা অরোরা (Malaika Arora)-কে নিয়ে বলিউড এখন সরগরম। অনিল কাপুর (Anil Kapoor)-এর মেয়ে রিয়া কাপুর (Rhea Kapoor)-এর বিয়েতে অর্জুন কাপুর (Arjun Kapoor) উপস্থিত থাকা সত্ত্বেও মালাইকার অনুপস্থিতির ফলে অনেকেই বলতে শুরু করেছেন, বনি কাপুর (Boni Kapoor) অর্জুন-মালাইকার সম্পর্ক মেনে নিতে পারছেন না। সমস্ত গুজবের মধ্যেই মালাইকা আবারও কয়েকটি ছবি শেয়ার করেছেন ইন্সটাগ্রামে।

মালাইকার শেয়ার করা ছবিগুলিতে তাঁর পরনে রয়েছে হল্টার নেক টাইগার প্রিন্টেড গাউন। তাঁর ছবিতে আবারও নজর কেড়েছে তাঁর ফিটনেস। মালাইকা আবারও প্রমাণ করে দিলেন, ইন্ডাস্ট্রির নতুন নায়িকাদের তিনি অনায়াসেই টেক্কা দিতে পারেন। গাউনটি ফ্যাশন ডিজাইনার নঈম খান (Naeem Khan)-এর তৈরি। মালাইকার ছবিতে লাইক দিতে ফারহা খান (Farha Khan), দিয়ানে পান্ডে (Deanne Pandey), মহীপ কাপুর (Maheep Kapoor) কেউই বাদ যাননি।

আরবাজ খান (Arbaaz Khan)-এর সঙ্গে দীর্ঘদিনের দাম্পত্যে ইতি টানার পর অর্জুনর সঙ্গে সম্পর্কে রয়েছেন মালাইকা। আরবাজ ও মালাইকার পুত্রসন্তান আরহান (Arhan Khan)-এর সঙ্গে কথা বলে একটি কন্যাসন্তান দত্তক নেওয়ার কথা ভেবেছেন মালাইকা। কিন্তু অর্জুনের পারিবারিক অনুষ্ঠানে অনুপস্থিত থাকলেও পারিবারিক লাঞ্চে আরবাজের সঙ্গে যোগ দিতে দেখা গেছে তাঁকে।

মালাইকা মডেলিং-এ মাধ্যমে বিনোদন জগতে পা রাখলেও তাঁকে পরিচিতি দেয় শাহরুখ খান (shahrukh khan) অভিনীত ‘দিল সে’ ফিল্মের ‘ছঁইয়া ছঁইয়া’ গানটি। এই গানের সঙ্গে চলন্ত ট্রেনের উপর মালাইকার নাচ রাতারাতি ভারতবিখ‍্যাত হয়েছিল। এছাড়াও মালাইকা কয়েকটি ফিল্মে অভিনয় করেছেন। একই সঙ্গে তিনি একজন প্রযোজক ও সঞ্চালক। এই মুহূর্তে মালাইকা এমটিভির ‘সুপার মডেল অফ দ্য ইয়ার সিজন-2’- এর বিচারকের আসনে রয়েছেন।

whatsapp logo