whatsapp channel

Janhvi Kapoor: টাইট পোশাকে আঁটোসাঁটো যৌবন, লাস্যময়ী জাহ্নবীকে দেখেই ঘাম ঝরল ভক্তদের

বলিউডের স্টারকিডদের মধ্যে বোল্ড ও হট লুকের জন্য প্রায়ই অনুরাগীদের নজর কাড়েন শ্রীদেবী তনয়া জাহ্নবী কাপুর (Janhvi Kapoor)। ফিল্মি দুনিয়ায় ততটা প্রসিদ্ধ না হলেও রূপের গুনে সোশ্যাল মিডিয়ায় প্রায়ই চর্চায়…

Debaprasad Mukherjee

Debaprasad Mukherjee

বলিউডের স্টারকিডদের মধ্যে বোল্ড ও হট লুকের জন্য প্রায়ই অনুরাগীদের নজর কাড়েন শ্রীদেবী তনয়া জাহ্নবী কাপুর (Janhvi Kapoor)। ফিল্মি দুনিয়ায় ততটা প্রসিদ্ধ না হলেও রূপের গুনে সোশ্যাল মিডিয়ায় প্রায়ই চর্চায় থাকেন জাহ্নবী। মায়ের মতোই মন ভোলানো সৌন্দর্যে জাহ্নবী প্রায়ই মোহিত করে রাখেন ভক্তদের। তবে শুধুমাত্র ফটোশ্যুট নয়, বিদেশ বিভুঁই ঘুরতেও ভালোবাসেন তিনি। তার সোশ্যাল মিডিয়া হ্যান্ডেল থেকে দেখা যায় সেইসব ভ্রমণের মেমোরিগ্রাফি। প্রায়ই ভক্তদের ধরা দেন তিনি এখানেই। কখনো সাবেকি শাড়িতে ভারতীয় নারী হিসেবে, কখনো আবার স্টাইলিশ পোশাক, আবার কখনো ওয়েস্টার্ন বোল্ড লুকে অনুরাগীদের ঘাম ঝরিয়ে দেন তিনি।

আর এবার এমনই এক ভিডিও দেখেই ঘুম উড়ল নেটপাড়া। সৌন্দর্য ও যৌবনের মিশ্রনে তৈরি জাহ্নবীর এই লুক মন জয় করল তার ভক্তদের। অভিনেত্রীর একটি ফ্যান-পেজ ইনস্টাগ্রাম হ্যান্ডেল থেকে এই ভিডিওটি পোস্ট করা হয়েছে। আর এই ভিডিওতে তাকে দেখা গেছে ফটোশুটের একটি স্টুডিওতে। আর শ্যুট চলাকালীন রি রিল ভিডিও রেকর্ড করা হয়েছে। অভিনেত্রীকে এই ভিডিওতে দেখা গেছে কালো রংয়ের সরু ফিতের একরি টাইট থাই-স্লিট ড্রেসে। পোশাক এতটাই টাইট যে পোশাকের ফাঁকে ঠিকরে বেরিয়েছে তার শারীরিক গঠন। মুখে মানানসই মেকআপ, ঠোঁটে নিউড লিপষ্টিক, খোলা চুলে আরো বেশি আবেদনময়ী লুকে ধরা দিয়েছেন শ্রীদেবী-কন্যা।

লাল ব্যাকগ্রাউন্ডের সামনে নানা সাহসী পোজে ক্যামেরাবন্দি হয়েছেন তিনি। তার চোখেমুখে লাস্যময়তার ছাপ স্পষ্ট। আর এই ভিডিও পোস্ট করে ক্যাপশনে অভিনেত্রী লিখেছেন, ‘জানু’; তারপর ভালোবাসার কয়েকটি ইমোজি। আর এই ভিডিও দেখেই ঘাম ঝরল নেটিজেনদের। অনেকেই আগুনের ইমোজিতে ভরিয়ে তুলেছেন কমেন্ট বক্স। অনেকের কমেন্টে আবার তার প্রতি প্রেমের প্রস্তাব খুঁজে পাওয়া গেছে। কেউ কেউ তার রূপের প্রশংসা করেছেন নিরন্তর।

প্রসঙ্গত, সম্প্রতি বক্সঅফিসে সুপারফ্লপ হয়েছে তাঁর নতুন ছবি ‘মিলি’। তবে এই ব্যর্থতাকে ভুলে নতুন উদ্যমে ঘুরে দাঁড়াতে মরিয়া শ্রীদেবী কন্যা জাহ্নবী কাপুর। জানা গেছে, এবার ভিন্ন লুকে ও ভিন্ন চরিত্রে ধরা দিতে চান অভিনেত্রী সূত্রের খবর, এবার দুর্দান্ত এক স্পাই-এর চরিত্রে অভিনয় করতে চলেছেন জাহ্নবী। যে স্পাই থ্রিলার ছবির নাম ‘উলঝ’।

whatsapp logo
Debaprasad Mukherjee
Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা